1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৮:০০ পূর্বাহ্ন

ফতুল্লায় অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার, মূলহোতা গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
  • ১০৬
ফতুল্লায় অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার, মূলহোতা গ্রেপ্তার

ফতুল্লায় সপ্তম শ্রেণির ছাত্রীকে অপহরনের ঘটনায় সম্রাট শাহজাহান ওরফে সম্রাট (২২) নামক এক অপহরনকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২ ডিসেম্বর) রাতে ফতুল্লার ইসদাইর বুড়ির দোকান এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

এসময় উদ্ধার করা হয় অপহৃত স্কুল ছাত্রীকে। গ্রেপ্তারকৃত সম্রাট শাহজাহান ওরফে সম্রাট ফতুল্লা থানার সস্তাপুরের ফজলুল হকের পুত্র।

অপহৃত স্কুল ছাত্রী সিনথিয়া আক্তার মীম (১৩) ইসদাইরস্থ রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ছাত্রী এবং ৮৯/৩৩ নিউ চাষাড়ার জসিম উদ্দিন বাতেনের মেয়ে।

এ ঘটনায় সিনথিয়ার মা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

আরো পড়ুন :ফতুল্লায় স্বামীকে হত্যার দায়ে স্ত্রীর আমৃত্যু জেল

মামলা সূত্রে জানা যায়,সিনথিয়া আক্তার মীম ফতুল্লার ইসদাইরস্থ রাবেয়া উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ছাত্রী। স্কুলে যাতায়াতের পথে গ্রেফতারকৃত সম্রাট প্রায় সময় মীম কে আজেবাজে কথাবার্তা বলে কু- প্রস্তাব সহ নানা উপায়ে বিরক্ত করতো।এক পর্যায়ে বাদীর মেয়ে মীম কে তুলে নিয়ে যাবারও হুমকী প্রদান করে গ্রেপ্তারকৃত সম্রাট। গত মাসের ২৬ তারিখে কোচিং সেন্টারে যাবার পথে ইসদাইরস্থ খন্দকার স্যারের কোচিং সেন্টারের সামনে থেকে গ্রেপ্তারকৃত সম্রাট তার দুই তিন সহোযোগি কে নিয়ে মীম কে অপহরণ করে একটি সিএনজি বেবীতে করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

পরে অপহৃত স্কুল ছাত্রী মীমের মা মোসাম্মৎ ঝিনুক বেগম বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় অপহরনের অভিযোগ দিলে পুলিশ মঙ্গলবার(১ডিসেম্বর) রাতে ইসদাইর বুড়ির দোকান এলাকা থেকে অপহৃত স্কুল ছাত্রী সিনথিয়া আক্তার মীমকে উদ্ধার সহ আসামী সম্রাটকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ আসলাম হোসেন জানান,অভিযোগ পেয়ে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্বার সহ সম্রাট নামক একজনকে গ্রেফতার করা হয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart