1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:৫২ অপরাহ্ন

ফতুল্লার বক্তাবলীতে মারামারিতে আহত মজিবরের মৃত্যু

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ২৩৪
ফতুল্লার বক্তাবলীতে মারামারিতে আহত মজিবরের মৃত্যু

ফতুল্লার বক্তাবলীর চরবয়রাগাদীতে মারামারির ঘটনায় গুরুতর আহত মজিবর খন্দকার মারা গেছেন। বুধবার (২৩ ডিসেম্বর) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীনবস্থায় তিনি মারা যান। নিহত মজিবর খন্দকার মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানার চর বয়রাগাদী গ্রামের বাসিন্দা।

১৬ ডিসেম্বর ওই মারামরির ঘটনায় গুরুতর আহত মজিবর খন্দকারকে প্রথমে মুন্সিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখান তার অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসারতবস্থায় বুধবার সকালে তার মৃত্যু হয়।

এ ঘটনায় ১৮ ডিসেম্বর নিহতের পুত্র মোঃ সবুজ বাদী হয়ে মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানার রামকৃষ্ণদি গ্রামের মৃত আলী আকবর ফকিরের পুত্র মোঃ আবুল হোসেন(৫২), মৃত খেজমত আলীর পুত্র নাছির উদ্দিন (৬২), নাছির উদ্দিনের পুত্র মোঃ কবির হোসেন (৩৪), খেজমত আলীর পুত্র জাকির (৫৮),আমানউল্লাহ (৬৬), মৃত সৈয়দ মোহর আলীর পুত্র রিফাত (২২), ফতুল্লা থানার চর বয়রাগাদীর জাকির হোসেনের পুত্র মোকসেদুল (২৬),ফয়সাল(২৩),মৃত খেজমত আলীর পুত্র মোঃ দেলোয়ার,মজিবরের পুত্র মহাসিন (২৫),আব্দুল করিমের পুত্র মোহাম্মদ আলী, আলমাসের পুত্র আফজাল(৫৫) কে অভিযুক্ত করে ১৮ই ডিসেম্বর ফতুল্লা মডেল থানায় মডেল থানায় মামলা করেছিলেন।

ঘটনার পরপরই ফতুল্লা থানা পুলিশ মামলার এজাহারনামীয় আসামী রিফাত কে গ্রেফতার করে।

জানা যায়, মাসের ১৬ তারিখ সকালে নারায়নগঞ্জ থেকে মোটরসাইকেল যোগে বাসায় যাবার পথে পূর্ব শত্রুতার জের ধরে দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হইয়া আসামীরা বাদী সবুজের ওপর হামলা চালায়।ঘটনার সংবাদ পেয়ে বাদীর পিতা নিহত মজিবর খন্দকার,মামাতো ভাই স্বপন (২৬) ও মামী আমুরুন নেছা (৪৫) আগাইয়া আসিলে হামলাকারীরা ধারালো চাকু,লোহার রড,রামদা নিয়া তাদের ওপর হামলা চালায়।এ সময় হামলাকারীরা নিহতে পেটে একাধিকবার ছুরিকাঘাত করে পেটের ভুড়ি বের করে ফেলে এবং বাদীর মামাতো ভাইয়ের ডান পায়ের রগ কাটিয়া ফেলে ও মামীকে কুপিয়ে জখম করে।প্রথমে তাদেরকে মুন্সিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা থানার ওসি(অপারপশন) সঞ্জয় কুমার জানান,পূর্ব শত্রুতার জের ধরে এ হামলার ঘটনা ঘটে। হামলায় আহত মজিবর খন্দকার চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে।নিহত মজিবর খন্দকারের ছেলে বাদী হয়ে(১৮ ডিসেম্বর) ঘটনার পরেই একটি মামলা দায়ের করে।সেই মামলাটিই এখন হত্যা মামলায় রুপান্তিত হবে বলে তিনি জানান।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart