1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৪:৩৪ পূর্বাহ্ন

নিয়াজুলের মামলার আসামী মুক্তিযোদ্ধা আমিনুল নয়

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০
  • ২৪৩
নিয়াজুলের মামলার আমিনুল মুক্তিযোদ্ধা আমিনুল নয়

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ঠিকাদার, কাউন্সিলর ও রাজনৈতিক নেতাসহ ১৭ জনকে আসামী করে আদালতে মামলার আবেদন করেছেন যুবলীগ নেতা নিয়াজুল ইসলাম খান। সোমবার (২১ ডিসেম্বর) বিকালে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহামিদা খাতুনের আদালত মামলাটি আমলে নিয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানাকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। একই সঙ্গে আগামী ২২ মার্চ মামলার পরবর্তী শুনানীর দিন ধার্য্য করেন আদালত।
মামলায় ১৭ আসামী মধ্যে এজাহারে ৭ নাম্বারে আমিরুল ইসলাম নামে একজনের নাম রয়েছে। কিন্তু গণমাধ্যমে প্রচার করা হয়েছে বীরমুক্তিযোদ্ধা আমিনুল ইসলামকে আসামী করা হয়েছে।
নারায়ণগঞ্জ টাইমস খোঁজ নিয়ে জানতে পারে মামলায় যাকে আসামী করা হয়েছে সেই আমিরুল ইসলাম বীরমুক্তিযোদ্ধা কমান্ডার (যিনি সম্প্রতি মারা গেছেন) আমিনুল ইসলাম নয়। মামলার আসামী আমিরুল ইসলাম বন্দরের এইচ,এস সাহা রোডের সিরাজ মঞ্জিলের মৃত সিরাজুল ইসলামের ছেলে।
বিষয়টি নিশ্চিত করেছেন মামলার বাদী নিয়াজুল ইসলাম।

আরো পড়ুন : নাসিকের ঠিকাদার ও কাউন্সিলরসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা

উল্লেখ্য, ২০১৮ সালের ১৬ জানুয়ারী শহরে হকারদের সঙ্গে মেয়র আইভী সমর্থকদের সংঘর্ষের ঘটনা ঘটে। সেদিন নারায়ণগঞ্জ ক্লাবে যাওয়ার পথে শহরের সায়েম প্লাজার সামনে ব্যবসায়ী নিয়াজুল ইসলামের উপর হামলা করে অভিযুক্ত আসামীরা। হামলার সময় খোয়া যায় নিয়াজুলের লাইসেন্স করা অস্ত্র। পরে সেটা উদ্ধারও হয় পরিত্যাক্ত অবস্থায়। ওই ঘটনার পরদিন ১৭ জানুয়ারি মেয়র আইভীর ভাই ও সমর্থকসহ ১৭ জনের নাম উল্লেখ করে থানায় অস্ত্র ছিনতাই ও হত্যাচেষ্টার লিখিত অভিযোগ দিয়েছিলেন নিয়াজুল ইসলাম। তবে, পুলিশ তখন অভিযোগ হিসেবে গ্রহণ না করে জিডি হিসেবে লিপিবদ্ধ করেছিলো।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart