1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৫:৫২ অপরাহ্ন

নিসচা’র প্রতিষ্ঠাবার্ষিকীতে না.গঞ্জে সচেতনতামূলক কর্মসূচি

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০
  • ২৭৯
নিসচা'র প্রতিষ্ঠাবার্ষিকীতে না.গঞ্জে সচেতনতামূলক কর্মসূচি

নিরাপদ সড়ক চাই (নিসচা) এর ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  সিদ্ধিরগঞ্জের মৌচাক ও সানারপাড় বাস স্ট্যান্ডে  ফুটওভার ব্রিজে পথচারীদের পারাপারে উদব্ধু করতে জনসচেতনতা মূলক কর্মসূচি পালন করে। 

মঙ্গলবার (১ ডিসেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত চলা এই কর্মসূচির আয়োজন করে নারায়ণগঞ্জ জেলা শাখা।

এসময় নিরাপদ সড়ক চাই নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি রোটারিয়ান ডা. আল ওয়াজেদুর রহমান বলেন- সমযয়ের চেয়ে জীবনের মূল্য অনেক বেশি। আমরা চাই না সড়কে আর কোন অপমৃত্যু হোক। তাই যেসব সড়কে ফুটওভার ব্রিজ আছে দয়া করে সবাই ফুটওভার ব্রিজ ব্যবহার করুন। আর যে সকল গুরুত্বপূর্ণ সড়কে এখনো ফুটওভারব্রিজ হয়নি যেমন- নারায়ণগঞ্জ শহরের চাষাড়া, সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড ,বন্দরের মদনপুর, ফতুল্লার পঞ্চবটী ইত্যাদি গুরুত্বপূর্ণ সড়ক ও মহাসড়কে ফুটওভার ব্রিজ তৈরীর দাবি জানাচ্ছি।

উক্ত কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা শাখার সহ সভাপতি আনোয়ারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল মোমেন ,আইন বিষয়ক সম্পাদক সোহেল, কার্যকরী সদস্য আতাউর রহমান জাহাঙ্গীর আলম, মোহাম্মদ ইব্রাহিম, নিয়াজ মোর্শেদ, মোশাররফ, আবু বক্কর, ইসমাইল হোসেন সহ আরো অন্যান্য সদস্যবৃন্দ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart