1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৫:৪৪ পূর্বাহ্ন

নাসিকের ২২নং ওয়ার্ডে বিনামূল্যে চিকিৎসা সেবা

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ২১৫
নাসিকের ২২নং ওয়ার্ডে বিনামূল্যে চিকিৎসা সেবা

রোটারি ক্লাব অব নারায়ণগঞ্জ ফোর্টের আয়োজনে এবং নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সার্বিক সহযোগিতায় বন্দরের ২২নং ওয়ার্ডের সিরাজউদ্দৌলা ক্লাব এলাকায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

প্রায় চারশত রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা, ওষুধ বিতরণ ও ডায়াবেটিস পরীক্ষা এর আয়োজন করা হয় উক্ত অনুষ্ঠানে উক্ত ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন রোটারিয়ান ডা. লুৎফর রহমান ডা.মোরশেদ ,ডা. তমাল সহ নগর মাতৃসদন এর চিকিৎসকবৃন্দ. অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাননীয় মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, বিশেষ অতিথি ছিলেন ডিস্ট্রিক্ট গভর্নর রোটারিয়ান রুবাইয়াত হোসেন, প্রোগ্রাম চেয়ারম্যান হিসেবে উপস্থিত ছিলেন রোটারিয়ান ডা. আল ওয়াজেদুর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন পাস্ট ডিস্ট্রিক্ট গভর্নর জনাব সেলিম রেজা, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. নিজাম আলী ,মহানগর আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সহযোগী অধ্যাপক ডা.আতিকুজ্জামান সোহেল ,২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ , বিশিষ্ট সমাজসেবক হিমেল আহমেদ , ক্লাবের প্রেসিডেন্ট রোটারিয়ান সঞ্জয় রয় ,সেক্রেটারি সাহাজউদ্দিন ঢালী ও অন্যান্য সদস্যবৃন্দ এবং রোটারেক্টরগন।

প্রোগ্রাম চেয়ারম্যান রোটারিয়ান ডা. আল ওয়াজেদুর রহমান তার বক্তব্যে বলেন, আমাদের রোটারি ক্লাবের পক্ষ থেকে ভবিষ্যতেও এই ধরনের বিনামূল্যে স্বাস্থ্যসেবা কার্যক্রম চলমান থাকবে এবং তিনি ভবিষ্যতেও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সহযোগিতা আশা করেন এবং মাননীয় মেয়র মহোদয় কে ধন্যবাদ জ্ঞাপন করেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart