1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৫:২৫ অপরাহ্ন

নারায়ণগঞ্জ প্রেসক্লাব নির্বাচন : মাসুদ-পন্টি পরিষদ ৮, শাহ আলম-সবুজ ৩

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০
  • ১৭৫
নারায়ণগঞ্জ প্রেসক্লাব নির্বাচন : মাসুদ-পন্টি পরিষদ ৮, শাহ আলম-সবুজ ৩ পদে বিজয়ী

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের নির্বাচনে মাসুদ-পন্টি প্যানেল নিরঙ্কুশ জয়লাভ করেছে। ৮টি পদে জয় লাভ করেছে এই প্যানেল। পক্ষান্তরে সভাপতি-সাধারণ সম্পাদকসহ ৩ পদে জয় পেয়েছে শাহ আলম-সবুজ প্যানেল। শুক্রবার (২৫ ডিসেম্বর) দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত নারায়ণগঞ্জ প্রেসক্লাবে দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৬৭ জন ভোটারের মধ্যে ৬৪ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ৩টি ভোট বাতিল হয়েছে। শুক্রবার সন্ধ্যায় প্রধান নির্বাচন কমিশনার আনোয়ার হোসেন নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।
নির্বাচনে মাসুদ-পন্টি প্যানেল থেকে সহ-সভাপতি পদে রফিকুল ইসলাম জীবন, যুগ্ম সম্পাদক পদে আহসান সাদিক শাওন, কোষাধ্যক্ষ পদে মজিবুল হক পলাশ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে আনিসুর রহমান জুয়েল, সদস্য পদে আরিফ আলম দীপু, একেএম মাহফুজুর রহমান, বিল্লাল হোসেন রবিন এবং লুৎফর রহমান কাকন নির্বাচিত হয়েছেন।

পক্ষান্তরে শাহ আলম-শরীফ উদ্দিন সবুজ প্যানেল থেকে সভাপতি পদে খন্দকার শাহ আলম, সাধারণ সম্পাদক পদে শরীফ উদ্দিন সবুজ এবং সদস্য পদে হালিম আজাদ নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত খন্দকার শাহ আলমের প্রতিদ্বন্দ্বী ছিলেন আবু সাউদ মাসুদ, সহ সভাপতি পদে নির্বাচিত রফিকুল ইসলাম জীবনের প্রতিদ্বন্দ্বী ছিলেন নাফিজ আশরাফ, সাধারণ সম্পাদক পদে নির্বাচিত শরীফ উদ্দিন সবুজের প্রতিদ্বন্দ্বী ছিলেন আফজাল হোসেন পন্টি, যুগ্ম সম্পাদক পদে নির্বাচিত আহসান সাদিক শাওনের প্রতিদ্বন্দ্বী ছিলেন রফিকুল ইসলাম রফিক, কোষাধ্যক্ষ পদে নির্বাচিত মজিবুল হক পলাশের প্রতিদ্বন্দ্বী ছিলেন ইউসুফ আলী এটম, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত আনিসুর রহমান জুয়েলের প্রতিদ্বন্দ্বী ছিলেন প্রণব রায়।

সদস্য পদে পরাজিতরা হলেন, আনিসুর রহমান, মতিউর সেন্টু, পুলক হাসান, হাসান আরিফ ও মৌসুমী রায়।

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে এবারই প্রথম বারের মতো ভিন্ন আনতে ক্লাবের বাইরেও প্রচারণার ব্যবস্থা করা হয়। যা অতীতে কখনও দেখা যায়নি। এবার দুই প্যানেলই রঙিন হ্যান্ডবিল এবং এক পক্ষ ক্লাবের বাইরে বিশালাকৃতির ব্যানার লাগিয়ে প্রচারণা করে। তাছাড়া নির্বাচনকে আরও জমজমাট করতে পুরো ক্লাব ভবনে আলোকসজ্জা করা হয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart