1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:৪৩ অপরাহ্ন

নারায়ণগঞ্জে দুটি সড়কের ফুটপাতে অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০
  • ২০১
নারায়ণগঞ্জে দুটি সড়কের ফুটপাতে অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

নারায়ণগঞ্জ শহরের সিরাজ উদ দৌলা সড়ক ও চেম্বার রোডের ফুটপাতের অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করণ অভিযান চালিয়েছে ডিপিডিসি। মঙ্গলবার (১ ডিসেম্বর) বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নারায়ণগঞ্জ হাইস্কুল, ফলপট্টি, ১নং রেলগেইট ও বোস কেবিন সংলগ্ন, ফকির টোলা সংলগ্ন, ২নং রেলগেইট ও চেম্বার রোডে সড়কে বসা ফুটপাতের হকারদের অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

অভিযানে ডিপিডিসির এনওসিএস নারায়ণগঞ্জ (পূর্ব) এর নির্বাহী প্রকৌশলী মো: গোলাম মোরশেদের নেতৃত্বে উপস্থিত ছিলেন, উপ বিভাগীয় প্রকৌশলী মো: মাজেদুর রহমান, রাকিবুল ইসলাম, সহকারী প্রকৌশলী মো: জোনায়েদ হাসান নাজমুল, উপ সহকারী প্রকৌশলী মো: ইশতিয়াক আহম্মেদ, মো: কুদরত আলী, মো: উজায়ের আহম্মেদ প্রমুখ। অভিযানকালে কয়েক শতাধিক দোকানের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

আরো পড়ুন :নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ ৩১৭ আক্রান্ত ৩৩

নির্বাহী প্রকৌশলী মো: গোলাম মোরশেদ জানান, দোকানের মিটার লাইন নিয়ে ফুটপাতে লাইন দেয়া হচ্ছে, সেগুলো যাচাই বাছাই কাজ চলছে। ফুটপাতে যেভাবে অবৈধ বিদ্যুৎ সংযোগের কারণে সরকার বিপুল পরিমাণ রাজস্ব হারাচ্ছিল। কালীরবাজার থেকে ২নং রেলগেইট পর্যন্ত অভিযান চালিয়ে কয়েক শতাধিক দোকান ঘর থেকে সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। যারা অবৈধ বিদ্যুৎ সংযোগ নিয়েছে আমরা তাদের নাম ঠিকানা সংগ্রহ করছি। আমরা ইতিমধ্যে শাহজাহান ও তাহের সহ কয়েকজনের নাম জানতে পেরেছি। প্রয়োজনে তাদের বিরুদ্ধে মামলা দায়েরসহ আইনগত পদক্ষেপ নেওয়া হবে। আমাদের অভিযান প্রতি সপ্তাহেই চলমান থাকবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart