1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১০:২৩ পূর্বাহ্ন

না,গঞ্জে দেড় মাসব্যাপী বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের উদ্বোধন

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ১০৬
না,গঞ্জে দেড় মাসব্যাপী বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের উদ্বোধন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষ উপলক্ষে নারায়ণগঞ্জে বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ শুরু হয়েছে।

জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং হোসাইন গ্রুপের পৃষ্ঠপোষকতায় শনিবার (১৯ ডিসেম্বর) সকালে নগরীর ইসদাইর এলাকায় সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট মাঠে এই লীগের উদ্বোধন করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো: জসিম উদ্দিন।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটুর সভাপতিত্বে উদ্বোধনি অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও লীগের পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান হোসাইন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আক্তার হোসেন।

বেলুন ও পায়রা উড়িয়ে উৎসবমুখর পরিবেশে অতিথিবৃন্দ লীগের উদ্বোধনের পর সকাল নয়টায় লীগের প্রথম খেলা শুরু হয় গত বছরের চ্যাম্পিয়ন দল নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমী এবং এ বছর প্রিমিয়ার ডিভিশনে উন্নীত দল কে.সি এ্যাপারেলস ক্রিকেট ক্লাবের মধ্যে। টসে হেরে ব্যাট করতে নেমে ৪৯ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৮৯ রান সংগ্রহ করে নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমী। জবাবে কে.সি এ্যাপারেলস ক্রিকেট ক্লাব ৩৮.২ ওভারে সবক’টি উইকেট হারিয়ে ২০১ রান সংগ্রহ করলে নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমী ৮৮ রানে জয়লাভ করে। মহামারি করোনা ভাইরাসের কারণে দীর্ঘ নয় মাস পর মাঠে লীগ খেলতে নেমে আত্মবিশ্বাসী মনোভাব সৃষ্টি হয়েছে খেলোয়াড়দের মধ্যে।

জাতীয় মানের পীচ এবং ঢাকা লীগের মতো এই লীগের আয়োজন করায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও জেলা ক্রীড়া সংস্থাকে ধন্যবাদ জানান তারা। তবে মাঠ সংকট ও করোনা ভাইরাসের কারণে দীর্ঘ দুই মৌসুম লীগ বন্ধ থাকলেও এ বছর থেকে নিয়মিত ঘরোয়া আয়োজন চলবে বলে জানান জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু। তিনি আশা করছেন, এ্ই লীগের মধ্য দিয়ে নারায়ণগঞ্জের ক্রিকেট আবার প্রাণবন্ত হয়ে উঠবে।

জাতীয় ক্রিকেট দলের সাবেক ওপেনিং ব্যাটসম্যান ও উইকেটরক্ষক এবং নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমির সিনিয়র কোচ জাহাঙ্গীর আলম জানান, বর্তমানে এই জেলা থেকে পাঁচ ছয়জন ক্রিকেটার জাতীয় দলে খেলছেন। নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমিতে প্রশিক্ষণপ্রাপ্ত আরো বেশ কয়েকজন খেলোয়াড় ভবিষ্যতে জাতীয় দলে খেলার যোগ্য হিসেবে গড়ে উঠছে। জেলার নয়টি দল এই লীগে অংশগ্রহণ করছে। ৫০ ওভার করে অনুষ্ঠিত হবে মোট ৩৫টি খেলা। দেড় মাসব্যাপী এই লীগ চলবে আগামী ৪ ফেব্রুয়ারি পর্যন্ত।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart