1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:২৫ অপরাহ্ন

না,গঞ্জে কালের কণ্ঠ শুভসংঘের সভাপতি মান্নান সেক্রেটারী মামুন

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ১৬২
না,গঞ্জে কালের কণ্ঠ শুভসংঘের সভাপতি মান্নান সেক্রেটারী মামুন

নারায়ণগঞ্জে কালের কণ্ঠ শুভসংঘের নতুন কমিটি গঠন করা হয়েছে। শনিবার (২৬ ডিসেম্বর) দুপুরে শহরের একটি চায়নিজ রেস্টুরেন্টে বর্ণাঢ্য আয়োজনে দ্বি-বার্ষিক সম্মেলনের মধ্যদিয়ে এই নতুন কমিটি গঠন করা হয়। দেশের জনপ্রিয় দৈনিক কালের কণ্ঠের পাঠকফোরাম সংগঠন শুভসংঘ নারায়ণগঞ্জের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট আব্দুল মান্নান ও অ্যাডভোকেট কাজী মামুনুর রশীদ। ৫১ সদস্যের এই কমিটিতে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন অমিত মণ্ডল।
সাবেক সভাপতি চন্দন শীলের সভাপতিত্বে দুপুর থেকে বিকেল পর্যন্ত অনুষ্ঠানে ছিল আলোচনা, কবিতা আবৃত্তি, কৌতুক ও গান। স্বাস্থ্যবিধি মেনে পবিত্র কোরান তেলাওয়াত ও পবিত্র গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু করার পর সকলে দাঁড়িয়ে জাতীয় সঙ্গীত পরিবেশন করেন। এছাড়াও নীরবে একমিনিট দাঁড়িয়ে মহান মুক্তিযুদ্ধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়।

অ্যাডভোকেট কাজী মামুনুর রশীদের সঞ্চালনায় শুভসংঘের বিভিন্ন দিক তুলে ধরে আলোচনায় অংশগ্রহণ করেন নারায়ণগঞ্জ প্রতিনিধি দিলীপ কুমার মণ্ডল, আলী আকরাম তারেক, লিটন চন্দ্র পাল, রঞ্জিত মণ্ডল, অ্যাডভোকেট আব্দুল মান্নান, এস এম সাইফুদ্দিন পিন্টু, প্রদীপ কুমার দাস, সওদাগর খান, শরীফ আহমেদ লিপন, মো. আল মনির, সামছুল হুদা আল মামুন, তাজুল ইসলাম কাজল, অমিত মণ্ডল, প্রফেসর রোকসানা আক্তার, আনন্দ চন্দ্র দাস, সুমন দাস, অ্যাডভোকেট এরশাদুজ্জামান ইমন, প্রমুখ।

বক্তারা বলেন, ২০১০ সালে কালেরকণ্ঠ শুভসংঘ গঠিত হওয়ার পর থেকে নারায়ণগঞ্জে বিভিন্ন কর্মসূচি পালন করেছে সংগঠনটি। শুভকাজে সবার পাশে এই স্লোগানে উজ্জীবিত হয়ে সদস্যরা বীর মুক্তিযোদ্ধা, সম্মানিত শিক্ষক, সাংবাদিকসহ বিভিন্ন পেশায় অবদানের জন্য সম্মাননা দিয়েছেন। এগিয়ে গেছেন আর্তমানবতার সেবায়ও। দুস্থদের সহযোগিতা, শিক্ষার্থীদের আর্থিক অনুদান প্রদান, করোনাকালে মাস্ক বিতরন, বৃক্ষরোপন কর্মসূচি, মাদকের বিরুদ্ধে সেমিনার, মানববন্ধন, ধর্ষণের বিরুদ্ধে মানুষকে সোচ্চার হওয়ার আহ্বান জানিয়ে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। এছাড়াও বিভিন্ন্ জাতীয় দিবসগুলিও পূর্ব থেকেই যথারীতি পালন করা হচ্ছে। নতুন কমিটিকে এই ধারাবাহিকতা সমুন্নত রাখার আহ্বান জানান বক্তারা।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart