1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৮:২১ পূর্বাহ্ন

নমপার্কের পাশে বিশ্ববিদ্যালয়টি করার অনুরোধ বিদায়ী ডিসির

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ২৫৭
নমপার্কের পাশে বিশ্ববিদ্যালয়টি করার অনুরোধ বিদায়ী ডিসির

বিদায়ী নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন বলেছেন, প্রজাতন্ত্রের কর্মচারীকে সাধারণ মানুষ কতটা ভালোবাসতে পারে তা আজ নারায়ণগঞ্জবাসী দেখিয়ে দিলো। নারায়ণগঞ্জ সারা বাংলাদেশের মধ্যমণি। সারাদেশের যোগানদাতা এই নারায়ণগঞ্জ। এই নারায়ণগঞ্জের মানুষের আত্মা বড়। আমি এই নারায়ণগঞ্জকে কিছুই দিতে পারিনি। আমি সবসময় চেয়েছি জনগণের সাথে প্রজাতন্ত্রের একটা যোগসূত্র তৈরি করতে।

শনিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় রাইফেল ক্লাবে জেলা প্রশাসকের বিদায় বেলায় নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের আয়োজনে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, শামীম ওসমানের হৃদয় যে অনেক বড় তার প্রমাণ তিনি আজ দিয়েছেন। এই নারায়ণগঞ্জ বিশ্ববিদ্যালয় থেকে বঞ্চিত ছিলো। সেই বিশ্ববিদ্যালয় এনে দিয়েছেন তিনি। তিনি বার বার প্রধানমন্ত্রীর কাছে লিখিতভাবে এই বিশ্ববিদ্যালয়ের জন্য বলেছেন। এই বিশ্ববিদ্যালয় নারায়ণগেঞ্জর মানুষের প্রাণের দাবি ছিলো। শামীম ওসমানের কাছে আমার অনুরোধ নমপার্কের পরে যেই ফাকা জায়গাটি আছে সেখানে যাতে ওই বিশ্ববিদ্যালয়টি করা হয়। নারায়ণগঞ্জের মানুষ শুধু দিতে জানে, তারা কোন কিছু নেয় না। অনেক প্রাপ্তি নিয়ে নারায়ণগঞ্জ থেকে যাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন, সাবেক নারী সাংসদ হোসনে আরা বাবলী, পিপি ওয়াজেদ আলী খোকন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি চন্দনশীল, সাধারণ সম্পাদক খোকন সাহা, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, নাসিক ১৬নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল, জেলা আইনজীবী সমিতির সভাপতি মহসিন মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart