1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৮:৩৩ পূর্বাহ্ন

চাঁদাবাজি মামলায় সেই নূর হোসেনসহ খালাস ৫

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ৩৫৮
চাঁদাবাজী মামলায় সেই নূর হোসেনসহ খালাস ৫

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের এক ব্যবসায়ীর দায়ের করা চাঁদাবাজি মামলার রায়ে নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার ফাঁসির দন্ডপ্রাপ্ত প্রধান আসামী নূর হোসেনসহ ৫জনকে খালাস প্রদান করেছেন আদালত।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক সাবিনা ইয়াসমিন রায় ঘোষনা করেন। একই আদালতে নূর হোসেনের বিরুদ্ধে আরো ৬টি মামলার শুনানী হয়েছে।

নূর হোসেনের সঙ্গে খালাশ প্রাপ্তরা হলেন- নূরের ভাতিজা কাউন্সিলর শাহজালাল বাদল, শাহজাহান, মর্তুজা জামান চার্চীল, আলী মোহাম্মদ ও বুলবুল।

রাষ্ট্রপক্ষের কৌশলী অতিরিক্ত পাবলিক প্রশিকিউটর জাসমীন আহমেদ বলেন, ২০১৩ সালের ৩০ মে সিদ্ধিরগঞ্জ থানার হিরাঝিল এলাকার ইকবাল হোসেন নামের এক ব্যবসায়ীর কাছে নূর হোসেন ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন। চাঁদা না পেয়ে ইকবালের ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর করে নূর হোসেন ও তার সহযোগীরা। এ ঘটনায় ইকবাল হোসেন বাদী হয়ে নূর হোসেন সহ ৬ জনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি চাঁদাবাজির মামলা দায়ের করেন। এ মামলায় সাক্ষ্য প্রমান না পাওয়ায় নূর হোসেনসহ তার ৫ সহযোগীকে আদালত খালাশ প্রদান করেছে।

তিনি আরো বলেন, রায় ঘোষনার পর আদালতে নূর হোসেনের বিরুদ্ধে অস্ত্র, মাদক ও চাঁদাবাজিসহ আরো ৬টি মামলায় শুনানী হয়েছে। এরমধ্যে একটি চাঁদাবাজি ও একটি অস্ত্র আইনের মামলায় যুক্তিতর্ক অনুষ্ঠিত হয়েছে এবং ৪টি মামলায় সাক্ষী আসেনি। আদালত ৬টি মামলার পরবর্তী শুনানীর জন্য ৬ জানুয়ারী দিন ধার্য্য করেছেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart