1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০২:৪৮ পূর্বাহ্ন

করোনার থাবা : বিদায় বছরে না.গঞ্জে ১৫১ জনের মৃত্যু

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ১৩৬
করোনার থাবা : বিদায় বছরে না.গঞ্জে ১৫১ জনের মৃত্যু

বিদায় বছরে মরণঘাতি করোনাভাইরাসে নারায়ণগঞ্জে ১৫১ জন নারী-পুরুষ প্রাণ হারিয়েছে। আর আক্রান্ত হয়েছে ৮ হাজার ৪৯০ জন। নমুনা সংগ্রহ করা হয়েছে ৬৩ হাজার ৭৪৯ জনের। তবে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৮ হাজার ১৬১ জন।

এই তথ্য বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সকাল পর্যন্ত জেলা স্বাস্থ্য বিভাগের।

মারা যাওয়া ১৫১ জনের মধ্যে সিটি কর্পোরেশন এলাকায় ৭৯ জন, সদর উপজেলায় ৩০ জন, বন্দর উপজেলায় ৬জন, আড়াইহাজার উপজেলায় ৪ জন, সোনারগাঁও উপজেলায় ২৪ জন ও রূপগঞ্জ উপজেলায় ১২ জন।

এছাড়া নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় আক্রান্ত হয়েছেন ৩ হাজার ২৩২ জন। সদর উপজেলায় ১ হাজার ৮২৬ জন, বন্দর উপজেলায় ৪১৮ জন, আড়াইহাজার উপজেলায় ৬৭৯ জন, সোনারগাঁও উপজেলায় ৮০৯ জন ও রূপগঞ্জ উপজেলায় ১ হাজার ৫২৬ জন।

আর নমুনা সংগ্রহ করা হয়েছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় ২১ হাজার ১৪১ জন, সদর উপজেলায় ১৪ হাজার ৯৭ জন, বন্দর উপজেলায় ২ হাজার ৫৭৬ জন, আড়াইহাজার উপজেলায় ৪ হাজার ৩৯২ জন, সোনারগাঁও উপজেলায় ৩ হাজার ৮১১ জন ও রূপগঞ্জ উপজেলায় ১৭ হাজার ৭৩৩ জন।

নারায়ণগঞ্জে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয় । ৩০ মার্চ প্রথম বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষণা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart