1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:৪৮ অপরাহ্ন

ওরা আমাকে আঘাত করবে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ১৩০
ওরা আমাকে আঘাত করবে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, ‘ আপাকে (প্রধানমন্ত্রী) বলেছিলাম, দুই বছর পর অবসর নেবো। এই দুই বছর ওরা আমাকে বাঁচতে দিবে কিনা আমি জানি না। ওরা আমাকে আঘাত করবে। করুক আঘাত, দেখা যাক। মৃত্যু থাকলে মৃত্যু হবেই। ডিএনডি প্রকল্পের কাজ চলছে। এটা হয়ে গেলে নারায়ণগঞ্জে জমির দাম, নারায়ণগঞ্জে অবস্থান ঢাকার চেয়েও বেশি হবে। সুন্দর একটি শহর হবে এই নারায়ণগঞ্জ। আমরা জায়গা পাই না। খাস জমি খুঁজেও পাই না। কত জায়গায় যে গেলাম। জায়গা পাই না। আইটি ইনস্টিটিউট দরকার। এই আইটি হবে আগামী দিনের বংলাদেশের ভবিষ্যৎ। আগামী দুই তিন বছরে গার্মেন্টস শিল্পের চেয়ে আইটি শিল্প আমাদেরকে সবচেয়ে বেশি অর্থ সারা পৃথিবী থেকে এনে দিবে। লিংক রোডের পাড়েই শেখ জামাল আইটি ইনস্টিটিউট হতে যাচ্ছে।’

রোববার (২৭ ডিসেম্বর) বিকেলে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড সংলগ্ন নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে ফতুল্লা থানা আওয়ামী লীগের ব্যানারে অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন :ওই ব্যাটা তুই কিভাবে আলেম হলি : শামীম ওসমান

তিনি বলেন, ‘আগামী ৯ জানুয়ারি শহরে সমাবেশের ডাক দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান। ওই সমাবেশের কথা উল্লেখ করে তিনি বলেন, ‘কোন ব্যানার কেউ আনবেন না। প্রয়োজন হলে হাত ব্যানার নিয়ে আসবেন। কোন গ্রুপ নাই, আসা হচ্ছে কথা। যারা খেলতে চায় তারা যাতে বুঝে নারায়ণগঞ্জে খেলোয়াড়রা প্রস্তুত হয়ে গেছে। খেলা আরেকবার হবে। আমাদের পূর্ব পুরুষরা খেলেছে। আমরাও জানি কিভাবে খেলতে হয়।’

ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদলের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক এম শওকত আলীর সঞ্চালনায় কর্মীসভায় আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন শীল, সাধারণ সম্পাদক অ্যাড. খোকন সাহা,  মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু ভূইয়া, মহানগর কৃষকলীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান লিটন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়াতে আলম সানি, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ, সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাইল প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart