1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৮:৩৮ পূর্বাহ্ন

ওই ব্যাটা তুই কিভাবে আলেম হলি : শামীম ওসমান

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ১৬৬
পিছু হটলেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, আমার নাতিসহ পরিবারের সকলেই করোনায় আক্রান্ত হওয়ার পরও আমি করোনাকালীন সময়ে নারায়ণগঞ্জের উন্নয়নের জন্য কঠোর পরিশ্রম করেছি, থেমে থাকেনি। আমি বলেছিলাম ২৮শে ফ্রেরুয়ারী রাজনীতি থেকে বিদায় নেবো, মনে করেছিলা দেশটা দাঁড়িয়ে গেছে আর হয়তো কোনো সমস্যা নেই। কিন্তু হাঠৎ করে শুনলাম ওরা নাকি বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গে ফেলবে। ওরা নাকি আলেম। ওই ব্যাটা তুই কিভাবে আলেম হলি। তোরা যদি আলেমই হইতি যে প্রকৃত আলেম যাকে আমি শ্রদ্ধা করি। মন থেকে করি। একেবারে অন্তর থেকে শ্রদ্ধা করি। আল্লাহ তাকে বেহেস্ত নসীব করুক।

রোববার (২৭ ডিসেম্বর) বিকেলে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড সংলগ্ন নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে (নমপার্ক) ফতুল্লা থানা আওয়ামী লীগের ব্যানারে অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান আরও বলেন, ইসলামের কথা হচ্ছে একজন মুসলমানের মুখ ও হাত থেকে আরেকজন মুসুলমান নিরাপদ থাকবে। মুসুলমান তার মুখ ও হাত সংবরন করবে। যাতে অন্য মুসুলমান কস্ট না পায়। আর তোমরা কি করছো? মাওলানা শফী সাহেবের মতো একজন বুজর্গকে যাকে বাংলাদেশসহ উপমহাদেশের মানুষ শ্রদ্ধার সঙ্গে দেখতো। একজন প্রকৃত মুমিন একজন প্রকৃত আলেম তাকে দুইদিন ধরইয়া আটকায়া রাখছিলা। তার গায়ে হাত দিসো। এইটা আমাদের কথা না। তার পরিবারের কথা। তাদের কথা হচ্ছে তাদের পিতাকে , আলেম সমাজের কথা হচ্ছে মাওলানা শফী সাহেবকে নির্যাতন করা হয়েছে। এবং নির্যাতন সহ্য করতে না পেরে উনি (শফী) আমাদের ছেড়ে ইহকাল ছেড়ে পরকালে চলে গেছেন। আল্লাহর এই নেক বান্দা। যারা উনাকে (শফী) ব্যবহার করে দল গঠন করে উনার কারণে পরিচিত হয়ে উনাকে আঘাত করতে পারে। আমি তাদেরকে আলেম বলতে পারি না। তারা আলেম না।

ভিডিও লিংক ; https://m.facebook.com/story.php?story_fbid=4050489581641524&id=2580754338615063

ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদলের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক এম শওকত আলীর সঞ্চালনায় কর্মীসভায় আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন শীল, সাধারণ সম্পাদক অ্যাড. খোকন সাহা, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু ভূইয়া, মহানগর কৃষকলীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান লিটন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়াতে আলম সানি, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ, সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাইল প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart