1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৪:৫১ অপরাহ্ন

এনজিও কর্মীর কব্জি কেটে ছিনতাই, মুলহোতাসহ ৪ জন র‌্যাবের জালে

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ১৮০
এনজিও কর্মীর হাতের কব্জি কেটে টাকা ছিনতাই, মুলহোতাসহ ৪ জন র‌্যাবের জালে

নরসিংদীর চাঞ্চল্যকর এনজিও কর্মীর হাতের কব্জি কেটে টাকা ছিনতাই মামলার প্রধান আসামী রুবেল ও বাদশাসহ তাদের ২ সহযোগী গ্রেফতার করেছে র‌্যাব-১১। উদ্ধার করা হয়েছে ছিনতাইকৃত টাকা। বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের র‌্যাব-১১ সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে র‌্যাব জানান, ১৭ ডিসেম্বর রাতে নরসিংদী জেলার মাধবদী থানাধীন ঢাকা-সিলেট হাইওয়ে মাধবদী বাস স্ট্যান্ডে অভিযান চালিয়ে মামলার প্রধান আসামী ১। মোঃ রুবেল মিয়া (২৬), ২। আব্দুল বাদশা মিয়া (২২)’কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অপর দুই সহযোগী ৩। মাহাবুবা আক্তার মেরিনা (২২) ও ৪। মিঠি বেগম (২৬)’কে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের নগদ ১,৯১,৫০০/- টাকা, ১টি গেঞ্জি, ১টি ক্যাপসহ মোবাইল উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ এর অধিনায়ক লেঃ কর্ণেল খন্দকার সাইফুল আলম জানান, গত ১৫ ডিসেম্বর এনজিও কর্মী শান্তা আক্তার (৩১) নরসিংদী শহরের পশ্চিমকান্দা পাড়া এলাকা থেকে ঋণের কিস্তির টাকা আদায় করে শহরের বাজিড় মোড়ের অফিসে ফেরার সময় গ্রেফতারকৃত আসামী মোঃ রুবেল মিয়া ও আব্দুল বাদশা মিয়া পূর্বপরিকল্পনা রিক্সার গতিরোধ করে তার টাকা ভর্তি ভ্যানিটি ব্যাগ রুবেল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। তখন এনজিও কর্মী তার টাকার ব্যাগটি ধরে রাখতে চাইলে তার সহযোগী বাদশা তার হাতে থাকা চাপাতি দিয়ে এনজিও কর্মীর বাম হাতের কব্জিতে স্বজোরে কোপ দিলে তার কব্জি কেটে গেলে তাকে রক্তাক্ত জখম অবস্থায় ফেলে রেখে টাকা ভর্তি ব্যাগ ছিনতাই করে কৌশলে পালিয়ে যায় এবং এনজিও কর্মীর ভ্যানিটি ব্যাগটি আগুনে পুড়িয়ে ফেলে তারা।

তিনি আরও জানান, এ ঘটনায় আশা এনজিও কর্মীর ব্রাঞ্চ ম্যানেজার ইসমাইল শিকদার বাদী হয়ে নরসিংদী জেলার নরসিংদী সদর থানায় একটি মামলা দায়ের করেন, এরই প্রেক্ষিতে র‌্যাব ১১- ১৭ ডিসেম্বর রাতে নরসিংদী জেলার মাধবদী থানাধীন ঢাকা-সিলেট হাইওয়ে মাধবদী বাস স্ট্যান্ড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে এনজিও কর্মীর হাতের কব্জি কেটে টাকা ছিনতাই মামলার প্রধান আসামী মোঃ রুবেল মিয়া (২৬) ও আব্দুল বাদশা মিয়া (২২)’কে গ্রেফতার করা হয়। তাদের প্রাপ্ত তথ্যের ভিত্তিতে নরসিংদী জেলার মাধবদী থানাধীন খাদিমাচর এলাকায় অভিযান পরিচালনা করে সহযোগী মাহাবুবা আক্তার মেরিনা (২২)’ গ্রেফতার করা হয়। এসময় তার হেফাজত হতে ছিনতাইয়ের নগদ ১,৯১,৫০০/- টাকা উদ্ধার করা হয় এবং নরসিংদী জেলার নরসিংদী সদর থানাধীন ব্রাক্ষণপাড়া এলাকা অভিযান চালিয়ে অপর সহযোগী মিঠি বেগম (২৬) গ্রেফতার করা হয়। এসময় তার হেফাজত হতে সিসিটিভি ক্যামেরায় ধারণকৃত রুবেলের পরিহিত ১টি গেঞ্জি, বাদশার মাথায় পরিহিত ১টি ক্যাপ ও ভিকটিমের মোবাইল উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতদের নরসিংদী সদর মডেল থানায় সোপর্দ করা হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart