1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৯:৫৪ পূর্বাহ্ন

উন্নয়ন কাজকে অস্বীকার করা মানে দলকে অস্বীকার করা : আইভী

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ১৭১
উন্নয়ন কাজকে অস্বীকার করা মানে দলকে অস্বীকার করা : মেয়র আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‘দলে থেকে সরকারের উন্নয়ণ কাজকে অস্বীকার করা মানে দলকে অস্বীকার করা’।

সোমবার (২৮শে ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের সিদ্বিরগঞ্জে সিটি কর্পোরেশনের চলমান ডিএনডি খালের উপর ৬টি দৃষ্টিনন্দন ব্রীজ নির্মাণ কাজ পরিদর্শনে এসে তিনি এ মন্তব্য করেন।

আইভী বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনসহ দেশে বিগত দশ বছরে যত উন্নয়ন হয়েছে সবই আওয়ামীলীগ সরকারের আমলে। কেউ যদি বলে, মেয়র আইভী সিটি কর্পোরেশন এলাকায় কোন কাজ করেনি তাহলে সে দলকেই অস্বীকার করলো। কারণ বিগত ৫ বছরে সিটি কর্পোরেশনের জন্য ব্যাপক বাজেট এসেছে সরকার থেকে এবং এর বিপরীতে ব্যাপক উন্নয়ন কাজও হয়েছে। তিনি স্থানীয় জনপ্রতিনিধি, প্রশাসন, রাজনীতিবীদসহ সকল শ্রেণীর মানুষের কাছে উন্নয়ন কাজে সহযোগীতা কামনা করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মোঃ মজিবুর রহমান, জেলা আওয়ামীলীগের সদস্য সাদেকুর রহমান, নাসিকের সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদিকা রানু খন্দকার, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মোল্লা,ঠিকাদার কামরুল হুদা বাবু প্রমুখ।

উল্লেখ্য জাইকার অর্থায়ণে বাস্তবায়নাধীন এই প্রকল্পে ডিএনডির প্রধান খাল পুনঃখনন ও খালের পশ্চিম পাড়ে রাস্তা নির্মাণসহ ৬টি ব্রিজ নির্মাণ করা হবে। ওয়াকওয়ের পাশাপাশি হবে ডিএনডি খালের সৌন্দর্য বর্ধনও। সিটি গভর্নেন্স প্রজেক্টের (সিজিপি) আওতায় সিদ্ধিরগঞ্জ অঞ্চলের নাসিক ৩নং ওয়ার্ডস্থ গলাকাটা পুল থেকে ৮নং ওয়ার্ডস্থ ভাঙ্গার পুল পর্যন্ত সাড়ে ৫ কিলোমিটার ডিএনডি খালের সৌন্দর্য বর্ধণে ৬৩ কোটি ৪৮ লাখ এবং খালের উপর ৬টি দৃষ্টিনন্দন ব্রিজ নির্মাণে ৩৫ কোটি ৮৪ লাখ টাকা ব্যয় নির্ধারণ করা হয়েছে। এর মধ্যে ঢাকার হাতিরঝিলের আদলে ৩টি লোডেড এবং ৩টি ফুটওভার ব্রিজ নির্মিত হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart