1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৭:৫৯ পূর্বাহ্ন

উন্নয়নের নামে লুটপাট বন্ধ করেন আইভীকে খোকন সাহা

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ২৮৮
মামলায় আইভী যা অভিযোগ

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেছেন, মৌলবাদীরা জাতির জনকের ভাষ্কর্য ভাঙ্গে নাই। তারা ভেঙ্গেছে বাংলাদেশের মানচিত্র। তারা ভেঙ্গেছে বাংলাদেশের সার্বভৌমত্বকে, তারা বাংলাদেশের স্বাধীনতার উপর হাত দিয়েছেন। কাজটা মোটেই ভালো করে নাই। এর মুল্য আপনাদের দিতে হবে।

শনিবার (২৬ ডিসেম্বর) বিকেলে বন্দর থানার ২৪নং ওয়ার্ডস্থ নবীগঞ্জ খেয়াঘাট সংলগ্ন মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খোকন সাহা নাসিক মেয়র সেলিনা হায়াত আইভিকে উদ্দেশ্য করে বলেন, উন্নয়নের নামে লুটপাট বন্ধ করেন, জনগনের ক্ষতিপূরণ দিয়ে তারপর উন্নয়ন করেন। টেন্ডার দিচ্ছেন যাদের হাতে তারা আওয়ামীলীগের কেউনা। আজকে কোথায় নারায়ণগঞ্জ সিটি’র সুফল? আপনারা কেউ রংপুর গিয়েছেন? রংপুরকে দেখেন ৩ বছরে কি করেছে তারা। আর আপনি (আইভী) নারায়ণগঞ্জে কি করেছেন? আরো একবছর সময় আছে জনগনকে নাগরিক সুবিধা দিন। না হয় জনগন থেকে বিচ্ছিন্ন হয়ে যাবেন।

খোকন সাহা বলেন, আমি বলব না আমি মেয়র হব আমাকে ভোট দিন। তবে প্রধানমন্ত্রী যাকে মনোনীত করবেন তার পক্ষে আমি কাজ করব। কিন্তু আমি মৌলবাদীদের ভোটে পাশ করতে চাই না। কেউ বলেন আমি শামীম ওসমানের চামচামি করছি!। না আমি বাংলাদেশের রাজনীতিতে এখন ২জনকে বিশ্বাস করি একজন আমাদের নেত্রী মানবতার মা শেখ হাসিনা। আরেকজন নারায়ণগঞ্জের উন্নয়নের রূপকার জননেতা শামিম ওসনাম। তাকে বিশ্বাস করি বলেই ৪৫ বছর ধরে তার ভালোবাসায় রাজনীতি করে যাচ্ছি।

তিনি আরও বলেন, উন্নয়ন কাকে বলে শিখতে হলে শামিম ওসমানকে ফলো করুন। তার ডিউলেটারে নারায়ণগঞ্জে মেট্রোরেল, নবীগঞ্জ সেতু, মেডিক্যাল কলেজ, ২ লেনের রেললাইনসহ ইত্যাদি উন্নয়ন প্রকল্প এগিয়ে যাচ্ছে। তাই বলি নারায়ণগঞ্জে যত উন্নয়ন দৃশ্যমান ওসমান পরিবারের অবদান।

বিজয় দিবস উদযাপনের আহবায়ক ২৪নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা হাজী আব্দুল সামাদ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ এম.এ রশীদ।

বন্দর থানা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান আরিফের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে ব্ক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবির মৃধা, মহানগর সেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ জুয়েল হোসেন, বন্দর থানা আওয়ামীলীগের নেতা সহিদুল ইসলাম মৃধা, মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি রাজু আহাম্মেদ সুজন প্রমুখ।

আলোচন সভায় উপস্থিত ছিলেন ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন, ২৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু, ২৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শাহাআলম, প্রবীন আওয়ামীলীগ নেতা সিরাজ উদ্দিন আহাম্মেদ, নবিগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি হাজী পির মোহাম্মদ পিরু, আওয়ামীলীগ নেতা আবুল হোসেন, শামীম আহাম্মেদ, শাহাআলম, মস্তান, মহানগর ছাত্রলীগের মানব উন্নয়ন বিষয়ক সম্পাদক সোলমান সানী, বন্দর থানা ছাত্রলীগ নেতা উজ্জল হোসেন, ২৪নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক খোসরান আহাম্মেদ, ছাত্রলীগ নেতা সাজ্জাদ, বাবু, আলিফ, জাবেদ প্রমুখ।

বিজয় দিবসের আলোচনা সভায় মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি রাজু আহাম্মেদ সুজনের নেতৃত্বে একটি বিশাল মিছিল সভাস্থলে যোগদেয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart