1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৪:৪৮ পূর্বাহ্ন

আমি রাজাকারের যাচাই-বাছাই চাই : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ১৪৯
আমি রাজাকারের যাচাই-বাছাই চাই : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদস সদস্য এ কে এম সেলিম ওসমান বলেছেন, জয়বাংলা বলতে পারি নাই। এখন আমাদের মৃত্যু হলে গার্ড অব অনার পাই। মৃত্যুর পর সম্মান পাই। জানি না আগামীতে আমরা কয়জন থাকবো। তবে আল্লাহর কাছে আমরা হায়াত চাই। আমাদের বেঁচে থাকতে হবে।

তিনি বলেন, যুদ্ধ এখনো শেষ হয়ে যায় নাই। যদি যুদ্ধ শেষ হয়ে যেতো তাহলে আজকে বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে এমন মায়ের ছেলে জন্ম হওয়ার কথা না যে ভাস্কর্য নিয়ে এমন ঘটনা ঘটাবে। কিন্তু আমাদের মাননীয় প্রধানমন্ত্রী অত্যন্ত নমনীয়। উনি আইনের মাধ্যমে রাজাকার আলবদরকে সাজা দেয়ার ব্যবস্থা করেছেন। এমনকি ফাঁসির কাষ্ঠে পর্যন্ত নিয়ে গেছেন। অনেকে আজকে পলাতক।

মহান বিজয় দিবস উপলক্ষে মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জ রাইফেলস ক্লাবে বীরমুক্তিযোদ্ধাদের ১৯তম শ্যূটিং প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেলিম ওসমান বলেন, মুক্তিযুদ্ধের যাচাই-বাছাই হয়। কিন্তু রাজাকারের যাচাই-বাছাই কবে হবে? আমি রাজাকারের যাচাই-বাছাই চাই। তাদের তালিকা প্রকাশ করা হোক। বাংলাদেশের সাড়ে ৭ কোটির মধ্যে কিছু রাজাকার আলবদরের জন্ম হয়েছিল। তাদের রক্তই আজকে আক্রমন করছে বঙ্গবন্ধুর ভাস্কর্যের উপর।

তিনি বলেন, মুক্তিযোদ্ধাদের কোন রাজনীতি নাই। মুক্তিযোদ্ধাদের একটাই নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি কোনো দলের নেতা এখন আর নাই। দেশ স্বাধীন হওয়ার আগে তিনি একটা দলের নেতা ছিলেন, দেশ স্বাধীন হওয়ার পর তিনি সারা বাংলাদেশের জাতির পিতা।

সেলিম ওসমান বলেন, আজকে যে সম্মান নিয়ে এখানে বসেছি এর চেয়ে বড় সম্মান আর হতে পারে না। এই সম্মান বঙ্গবন্ধু আমাদের দিয়ে গেছেন। ২১ বছর সেই সম্মান বন্ধ করার চেষ্টা করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে আমাদের সেই সম্মান দিয়েছেন।

জেলা প্রশাসক মো: জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার মো: জায়েদুল আলম, বিজিবি নারায়ণগঞ্জ ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল শরীফ মো: মেহেদী হাসান আল আমিন, সাবেক জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোহাম্মদ আলী।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart