1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৪:২৮ পূর্বাহ্ন

আজ নারায়ণগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০
  • ২০৩
আজ নারায়ণগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন

আজ শুক্রবার ২৫ ডিসেম্বর নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের কার্যকরী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন। সকাল ১০টা থেকে শুরু হবে সাধারণ সভা। এবং বেলা ২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিরতীহীন ভোট গ্রহন চলবে। এবার ভোটার সংখ্যা ৬৭ জন ।  ১১টি পদের জন্য দুটি প্যানেলে ২২ জন প্রতিদ্বন্ধিতা করছেন। দুটি প্যানেলের মধ্যে দীর্ঘ প্রায় ৫০ বছরের পুরনো লবি প্রথা বিলুপ্ত করে সমমনা পেশাদার সাংবাদিক পরিষদের ব্যানারে মাসুদ-পন্টির নেতৃত্বাধীন প্যানেল এবং মূলধারা পরিষদের ব্যানারে শাহ আলম-সবুজের নেতৃত্বাধীন প্যানেল প্রতিদ্বন্ধিতা করছেন।

পরির্বতনের অঙ্গীকার নিয়ে সমমনা পেশাদার সাংবাদিক পরিষদ প্যানেলে সভাপতি পদে প্রতিদ্বন্ধিতা করছেন আবু সাউদ মাসুদ (নিজস্ব প্রতিবেদক, আমাদের সময় ও দৈনিক সোজা সাপটা’র প্রকাশক এবং সম্পাদক), সাধারণ সম্পাদক পদে আফজাল হোসেন পন্টি ( জেলা প্রতিনিধি, বাংলাভিশন), সহ-সভাপতি পদে রফিকুল ইসলাম জীবন ( জেলা প্রতিনিধি, নিউ এজ), যুগ্ম সম্পাদক পদে আহসান সাদিক  (স্টাফ রিপোর্টার, নিউজ চ্যানেল ২৪), কোষাধ্যক্ষ পদে মজিবুল হক পলাশ (জেলা প্রতিনিধি, প্রথম আলো), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে আনিসুর রহমান জুয়েল জেলা প্রতিনিধি, মাছরাঙ্গা টেলিভিশন), কার্যকরী সদস্য পদে আরিফ আলম দীপু (প্রকাশক ও সম্পাদক, দৈনিক শীতলক্ষা), এ.কে.এম মাহফুজুর রহমান (জেলা প্রতিনিধি, বাংলাদেশ টেলিভিশন), বিল্লাল হোসেন রবিন (স্টাফ রিপোর্টার, মানবজমিন), পুলক হাসান (সিনিয়র সাব এডিটর, সংবাদ) ও লুৎফর রহমান কাকন (নিজস্ব প্রতিবেদক, আমাদের সময়)।

শুধুমাত্র কাঠামোগত উন্নয়ন নয়, পেশাগত সুযোগ সুবিধা বৃদ্ধি ও নিরপেক্ষতার অঙ্গীকার নিয়ে প্রবীন ও তরুন পেশাদার সংবাদ কর্মীদের নিয়ে গঠন করা হয়েছে এ প্যানেল। তাদের লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে, কোন দলাদলি নয়, কারো পক্ষালম্বন নয়, কোন গোষ্ঠি কিংবা কোন মঞ্চের অনুসারী নয়। রাজনৈতিক কোন দলের প্রতিনিধিত্ব কিংবা বিরোধিতা নয়।

এই প্যানেলের সভাপতি ও সাধারন সম্পাদক পদপ্রার্থী আবু সাউদ মাসুদ এবং আফজাল হোসেন পন্টি জানান, আমরা বিজয়ী হলে সকলের জন্য উম্মুক্ত থাকবে নারায়ণগঞ্জ প্রেস ক্লাব।

অপরদিকে, মুলধারা পরিষদে প্রতিদ্বন্ধিতা করছেন, সভাপতি পদে খন্দকার শাহ আলম (সিনিয়র স্টাফ রিপোর্টার, সিএনএন বাংলা), সহ-সভাপতি নাফিজ আশরাফ (সিনিয়র স্টাফ রিপোর্টার, এনটিভি), সাধারন সম্পাদক শরিফউদ্দিন সবুজ(নারায়ণগঞ্জ প্রতিনিধি, বাসস ও সময়ের আলো), যুগ্ম সম্পাদক (জেলা প্রতিনিধি, বৈশাখী টিভি), কোষাধ্যক্ষ ইউসুফ আলী এটম, (সিনিয়র রিপোর্টার স্বাধীন ভাষা), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক প্রনব কৃষ্ণ রায়,( ফটো সাংবাদিক সংবাদ), কার্যকরী সদস্য পদে, হালিম আজাদ স্পেশাল করেসপেডেন্ট), আসিনুর রহমান (সিনিয়র এডিটর সিটিভি), মতিউর সেন্টু (স্টাফ ফটো সাংবাদিক দৈনিক ইকলিাব), হাসান আরিফ (বিশেষ প্রতিনিধি, যায়যায়দিন), মৌসুমী রায় (সিনিয়র রিপোর্টার গ্লোবাল টিভি)। এ প্যানেল প্রেসক্লাবের অব্যাহত উন্নয়নের অঙ্গীকার নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন।

এবারের নির্বাচনে নির্বাচন কমিশনের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়াম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন, সদস্য নাসিক ১৫ নং ওয়াডের কাউন্সিলর অসিত বরন বিশ্বাস ও আমরা নারায়ণগঞ্জবাসী’র সভাপতি আলহাজ্ব নূর উদ্দিন আহমেদ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart