1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০১:৫৩ পূর্বাহ্ন

আইনজীবী ফোরামের নির্বাচনে ভাসানী-মামুন প্যানেলের মনোনয়নপত্র জমা

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০
  • ৯৩
আইনজীবী ফোরামের নির্বাচনে ভাসানী-মামুন প্যানেলের মনোনয়নপত্র জমা

জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নারায়ণগঞ্জ জেলা কমিটির আসন্ন নির্বাচনে ভাসানী-মামুন প্যানেল তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) বিকেলে নির্বাচন কমিশনার নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, এড. আবদুল বারী ভূইয়া’র কাছে এ মনোনয়নপত্র জমা দেন তারা।

ভাসানী-মামুন প্যানেলের পাঁচটি পদে মনোনয়নপত্র দাখিল করেছেন সভাপতি পদে মনোনয়নপত্র দাখিল করেছেন এড. আবদুল হামিদ ভাষানী, সাধারণ সম্পাদক পদে এড. আজিজ আল মামুন, সিনিয়র সহ সভাপতি পদে এড. সীমা সিদ্দিকী, যুগ্ম সম্পাদক পদে এড. আনিসুর রহমান মোল্লা ও সাংগঠনিক সম্পাদক পদে এড. আলী হোসেন।

আরো পড়ুন :আইনজীবী ফোরামের নির্বাচনে হুমায়ূন-জাকির প্যানেলের মনোনয়নপত্র জমা

প্রসঙ্গত, বিএনপির আইনজীবীদের নির্বাচনী আলোচনায় সরগরম আদালতপাড়া। সকলের মাঝেই নির্বাচনী আমেজ। সভাপতি, সিনিয়র সহ সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক এই ৫টি পদে এবারের অনুষ্ঠিত হবে। আগামী ৫ ডিসেম্বর মনোনয়ন পত্র প্রত্যাহার ও ব্যালট নং প্রদান করা হবে।

৯ ডিসেম্বর সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নতুন কোর্টের অপরদিকে হিমালয় কমিউনিটি সেন্টারে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে প্রধাণ নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন ব্যারিষ্টার মাহবুবউদ্দিন খোকন।

নির্বাচন কমিশনার থাকবেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির তিন সাবেক সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, এড. আবুল কালাম আজাদ বিশ্বাস ও এড. আবদুল বারী ভূইয়া।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart