1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:৪৭ অপরাহ্ন

হাসিনা গাজীর বিপরীতে আ,লীগের মনোনয়ন প্রত্যাশী সিয়াম

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ৬৪০
হাসিনা গাজীর বিপরীতে আ,লীগের মনোনয়ন চান সিয়াম

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার আসন্ন নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশা করে সংবাদ সম্মেলন করছেন স্থানীয় শিল্প প্রতিষ্ঠান মাহবুব গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক খান মো: মাহমুদ হাসান সিয়াম। বর্তমান মেয়র বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর সহধর্মিনী হাসিনা গাজীর বিপরীতে তিনি আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশা করছেন।

রবিবার (৮ নভেম্বর) দুপুরে শিল্প প্রতিষ্ঠান গ্রুপের কার্যালয়ে সংবাদ সম্মেলনে নিজের অবস্থান তুলে ধরে মনোনয়ন প্রত্যাশরা কথা জানান এই ব্যবসায়ী। এ সময় সাথে ছিলেন তার বাবা মাহবুব গ্রুপের চেয়ারম্যান ও তারাব পৌরসভার প্রতিষ্ঠালগ্নের মেয়র মাহবুবুর রহমান খান।

খান মো: মাহমুদ হাসান সিয়াম রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের একজন সদস্য। বিদেশে আইন বিভাগে উচ্চ শিক্ষা অর্জন করা এই তরুণ ব্যবসায়ী দাবি করেন, রুপগঞ্জের তারাবো পৌরসভা রাজধানির নিকটবর্তী হলেও প্রতিষ্ঠার ১৭ বছরের বেশী সময়ে যোগ্য জনপ্রতিনিধির অভাবে কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে এলাকার সকল জনগণ।

এলাকার নানা সমস্যা তুলে ধরে সিয়াম বলেন, সামান্য বৃষ্টি হলে পানিতে তলিয়ে যায় বিভিন্ন ওয়ার্ডের পাড়া মহল্লার রাস্তাঘাট। যার কারণে জনসাধারণকে চরম দুভোর্গ পোহাতে হয়। আগামীতে মেয়র নির্বাচিত হলে নাগরিক সুযোগ সুবিধা নিশ্চিতসহ তারাব পৌরসভাকে মাদকমুক্ত করে আধুনিক পৌরসভায় রুপান্তর করার প্রতিশ্রুতি দেন এই তরুণ ব্যবসায়ী।

উল্লেখ্য, তারাব পৌরসভায় বর্তমান মেয়র হিসেবে দায়িত্ব পালন করছেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর সহধর্মিনী হাসিনা গাজী।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart