1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১০:০৪ পূর্বাহ্ন

সোনারগাঁয়ে ৩ শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ২০০
সোনারগাঁয়ে ৩ শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সোনারগাঁও পৌরসভার বালুয়াদিঘিরপাড় ও রাইজদিয়া এলাকায় প্রায় ৩ শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (টিজিটিডিসিএল) সোনারগাঁ জোনাল অফিস।

সোমবার (৩০ নভেম্বর) সকালে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এর পক্ষে
সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলামের নেতৃত্বে পৌর এলাকার রাইজদিয়া, বালুয়াদিঘির পাড়, হামছাদি, নয়ামাটিসহ প্রায় ১০টি গ্রামের প্রায় ২ হাজার পরিবারের ৩ শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

আরো পড়ুন :সোনারগাঁয়ের শিশু সোয়াইব হত্যায় ৩ জনের ফাঁসি

এসময় আরও উপস্থিত ছিলেন প্রকৌশলী রিফাত আব্দুল্লাহ, সহকারী কর্মকর্তা রাজস্ব শামিম আহম্মেদ, কর্মকর্তা জহিরুল ইসলাম, এসআই ইয়ায়ুর রহমান সহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম বলেন, সোনারগাঁয়ের বিভিন্ন এলাকায় ইতিমধ্যে পর্যায়ক্রমে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে এবং আসাদের এই অভিযান অব্যাহত থাকবে। যারা পুনরায় এই বিচ্ছিন্ন গ্যাস সংযোগ সচল করার চেষ্টা করবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart