1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৪:১০ অপরাহ্ন

সোনারগাঁয়ে সনমান্দী জনকল্যাণ সংস্থার উদ্যোগে মানববন্ধন

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ১২৮
সোনারগাঁয়ে সনমান্দী জনকল্যাণ সংস্থার উদ্যোগে মানববন্ধন

বিশ্ব মানবতার কল্যানের প্রতীক, মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে ফ্রান্সের রাষ্ট্রীয় মদদে ব্যঙ্গচিত্র প্রদর্শন করায় ফ্রান্সের বিরুদ্ধে সোনারগাঁয়ের সনমান্দী জনকল্যাণ সংস্থার উদ্যোগে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের দড়িকান্দী বাসস্ট্যান্ডের পাশে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সনমান্দী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জনাব আলহাজ্ব সাহাবুদ্দীন সাবু ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পশ্চিম সনমান্দী মোহাম্মদীয়া (সাঃ) হাফিজিয়া মাদ্রাসার মোহতামিম হযরত মাওলানা জাকির হোসেন, খাদিজাতুল কুবরা রাঃ মহিলা মাদরাসার প্রন্সিপাল মাওলানা শাহাদাত হোসেন, মাওলানা মাজহারুল ইসলাম, মাওলানা আমজাত হোসেন, হাফেজ নাঈম, হাফেজ মাহমুদুল হাসান হিমেলসহ সনমান্দী ইউনিয়ন এর বিভিন্ন মসজিদ মাদরাসার ইমাম খতিবগন সনমান্দী জনকল্যাণ সংস্থার সদস্যবৃন্দ ও সনমান্দী ইউনিয়ন এর সর্বস্তরের ইসলাম প্রিয় মুসলমানরা।

বক্তারা বলেন বিশ্বনবী হযরত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে কোনো কুটুক্তি আমরা মুসলমানরা মেনে নিবো না। যতদিন পর্যন্ত ফ্রান্সের প্রেসিডেন্ট প্রকাশ্যে বিশ্বের মুসলমানদের কাছে ক্ষমা না চাইবে ততদিন পর্যন্ত রাষ্ট্রীয় ভাবে ফ্রান্সের পণ্য বয়কট করার দাবি জানান তারা।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart