1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:০৫ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে যুবলীগের বিক্ষোভ সমাবেশ

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ৩৮৬
সিদ্ধিরগঞ্জে যুবলীগের বিক্ষোভ সমাবেশ

জঙ্গীবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে মতিউর রহমান মতির নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ।

সোমবার (৩০ নভেম্বর) বাদ মাগরিব নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আদমজী নগর বায়তুন নুর হাফেজিয়া মাদরাসার সামনে এসে একটি সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি, নাসিক প্যানেল মেয়র-২ আলহাজ্ব মো: মতিউর রহমান মতি।
তিনি বলেন, একাত্তরের প্রেতাত্মা জামায়াত, শিবির আবারও দেশে সন্ত্রাস করতে চায়। ওরা ভাস্কর্য নিয়ে কথা বলে। জাতির পিতাতে নিয়ে প্রশ্ন তুলে। যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কথা বলে তারা মুক্তিযুদ্ধের পক্ষের লোক না। একাত্তরের ঘাতক, তারা পরাজিত শক্তি। তাদের প্রতিহতো করবে যুবলীগ।

আরো পড়ুন :নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আরও ৩৫ জন আক্রান্ত

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের বিরোধিতার নামে যারা জনমনে বিভ্রান্তি ও সাম্প্রদায়িক অপশক্তির অপকর্ম করছে, তাদের আইন আওতায় আনাসহ জোর প্রতিবাদ ও ঘৃণা জানান মতিউর রহমান মতি।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক বাবু কালীপদ মল্লিক, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হোসেন আলম মেম্বার, সুমিলপাড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী মানিক মাষ্টার, আওয়ামীলীগ নেতা ফোরকান আহমেদ, আ: সোবহান, আ: হামিদ, মো: শামীম, জাকির হোসেন, আ: আজিজ, মহিউদ্দীন সানী, প্রকৌশলী ইউসুফ আলী মাসুদ প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart