1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০১:৫৯ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে ভূমিদস্যু আরিফ গংদের বিরুদ্ধে ডিআইজি বরাবর অভিযোগ

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ১১৪
সিদ্ধিরগঞ্জে ভূমিদস্যু আরিফ গংদের বিরুদ্ধে ডিআইজি বরাবর অভিযোগ

সিদ্ধিরগঞ্জে ভূমিদস্যু  আরিফসহ তার সহযোগী ওয়ার্ড বিএনপি নেতা আফজালের বিরুদ্ধে ডিআইজি বরাবরে অভিযোগ দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (৫ নভেম্বর) সিদ্ধিরগঞ্জে নিমাইকাশারী এলাকার প্রবাসী একেএম দুলারের স্ত্রী মনোয়ারা বেগম জোর পূর্বক বাড়িঘর ও বাউন্ডারির দেওয়াল ভেঙ্গে ফেলার অভিযোগ এনে ঢাকা রেঞ্জ ডিআইজি বরাবর এ অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, নাসিক সিদ্ধিরগঞ্জের ৩ নম্বর ওয়ার্ডের নিমাইকাশারী এলাকার ভূমিদস্যু সৈয়দ মেহেদী হাসান আরিফ হোসেন ও তার মদতদাতা ওয়ার্ড বিএনপি নেতা আফজাল হোসেন মনোয়ারা বেগমের কাছ থেকে ১৫’লক্ষ টাকা চাঁদা দাবি করে। দাবীকৃত চাঁদা না দেওয়ায় ক্ষিপ্ত চাঁদাবাজরা বাড়িঘর ও বাউন্ডারির দেওয়াল ভেঙ্গে ফেলে। যা সিসিটিভি ক্যামেরায় রেকর্ডও হয়েছে। চাঁদাবাজদের বাধা দিলে মনোয়ারা বেগমকে আমাকে অকথ্য ভাষায় গালিগালাসহ বিভিন্ন ধরনের ভয়-ভীতি প্রন্নাশের হুমকি দেয়া হয়।

এছাড়াও অভিযোগে ভূমিদস্য, চাঁদাবাজ আফজাল হোসেন ও মাদক ব্যবসায়ী মাতাল আরিফের নামে সিদ্ধিরগঞ্জ থানায় একাধিক মামলা ও জিডি রয়েছে বলে উল্লেখ্য করা হয়। এরই মধ্যে অবৈধ ক্ষমতার জোরে তারা আজ নব্য কোটিপতি বনেগেছে। সম্প্রতি একই এলাকার আরো এক ব্যক্তিকে সংঘবদ্ধ এই চক্রটি চাঁদা দাবি করে নাজেহাল করে। ইতিপূর্বে ভূমিদস্যু আরিফ নিমাইকাশারি তরুণদের ক্লাবঘর ভেঙ্গে উক্ত জমিতে অবৈধ স্থাপনা নির্মাণ করে।

এ বিষয়ে এরআগেও মনোয়ারা বেগম অভিযোগ করার পর পুলিশ প্রশাসনের পক্ষ থেকে জায়গা মাপার জন্য ভূমিদস্যু আরিফ ও আফজালসহ দু’পক্ষ থেকে আমিন আনার জন্য বলা হয়। মনোয়ারা বেগমসহ দু’পক্ষের ৬ জন সার্ভেয়ার থাকার পরেও নারায়ণগঞ্জ আদালত থেকে নিরপক্ষে একজন আমিন রাখা হয়। জমি মাপার সময় ভূমিদস্যু আরিফসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। জমি মাপার শেষ সময় ভূমিদস্যু আরিফ পালিয়ে চলে যায়। পরে মনোয়ারা বেগমের আমিন ও আরিফের আমনসহ এলাকার ২০/২৫’জন ব্যাক্তিবর্গ উপস্থিত থেকে জমি মাপার কাগজে স্বাক্ষর করেন।

এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়েছে প্রবাসী একেএম দুলালের পরিবার।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart