1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৩:১৫ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে ভুয়া সাংবাদিক আটক

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ১৫১
সিদ্ধিরগঞ্জে ভুয়া সাংবাদিক আটক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি বেসরকারি টেলিভিশনের সাংবাদিক পরিচয় দেয়া মিন্টু শিকদার নামে এক ভুয়া সাংবাদিককে আটক করেছে পুলিশ। সোমবার (৯ অক্টোবর) রাতে সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড হক সুপার মার্কেটের এম আর গ্রাফিক্স অ্যান্ড কম্পিউটার দোকান থেকে তাকে নামে এই প্রতারককে আটক করা হয়। মিন্টু বরিশালের বাকেরগঞ্জ উপজেলার সাহেবগঞ্জ গ্রামের বজলু শিকদারের ছেলে। তিনি সিদ্ধিরগঞ্জের নয়াআটি এলাকার রুস্তম আলীর বাড়ির ভাড়াটিয়া।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আটক আসামি অতিরিক্ত পুলিশ কমিশনারের ড্রাইভার সোহেল রানার আত্মীয় পরিচয়ে দোকানে এসে মাইটিভির পরিচয়পত্র ও ভিজিটিং কার্ড বানানোর জন্য দোকানাদারকে চাপ প্রয়োগ করেন।

দোকান মালিক রিয়াদ হোসেন এতে রাজি না হওয়ায় তার সঙ্গে খারাপ ব্যবহার করেন মিন্টু শিকদার। এতে স্থানীয় দোকানদাররা তাকে আটক করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের অফিসারইনচার্জ (ওসি) কামরুল ফারুক বলেন, ভুয়া সাংবাদিক পরিচয়ে ভিজিটিং কার্ড ও আইডি কার্ড করার সময় স্থানীয় দোকানদারদের সহযোগিতায় নীরব হোসেন মিন্টুকে আট করা হয়। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart