1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৪:০২ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে ভুয়া পুলিশ গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ৩০৯

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে চাঁদাবাজি করতে গিয়ে রহমত উল্লাহ (৩৬) নামে এক ভুয়া পুলিশ স্থানীয় লোকজনের হাতে আটক হয়েছে। পরে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়। বুধবার (১১ নভেম্বর) সন্ধ্যায় নাসিক সিদ্ধিরগঞ্জের ৬ নম্বর ওয়ার্ডের এস রোড এলাকায় চাঁদাবাজি করতে গিয়ে সে আটক হয়।

এ সময় পুলিশ তার কাছ থেকে একটি ওয়াকিটকি এবং তাঁর মুঠোফোনে ডিএমপি ও জেলা পুলিশের পোশাক পড়া কয়েকটি ছবি উদ্ধার করে।

রহমত উল্লাহ ছিন্নমূল শিশুদের লেখাপড়ার পরিচালনা করার দায়িত্বে আছেন এবং ওই স্কুলের সাহায্যের নামে তিনি নাসিকের সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডলের নিকট চাঁদাবাজি করতে গেলে এলাকাবাসীর সন্দেহ হলে তাকে আটক করা হয়। পরে তাকে আসল পুলিশের কাছে সোপর্দ করা হয়।

গ্রেপ্তারকৃত রহমতউল্লাহ ঝালকাঠি জেলার সদর থানার ডাক্তারপট্টি এলাকার মৃত কবির উদ্দিনের ছেলে। সে নারায়ণগঞ্জের ফতুল্লা থানার তক্কার মাঠ এলাকার তৈয়বুর রহমানের বাড়ির ভাড়াটিয়া।

সিদ্ধিরগঞ্জ থানার এএসআই মেহেদী হাসান জানান, পুলিশ পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে রহমতউল্লাহকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart