1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০২:০০ পূর্বাহ্ন
শিরোনাম
লক্ষ্য একটিই, কর্মহীনদের কর্ম ব্যস্ততা তৈরি করা : আনোয়ার হোসেন এখন মিডিয়াকে একদমই ভয় পাইনা : লিপি ওসমান প্রশাসন পরিবারের দরজা সবার জন্য খোলা : ডিসি নারায়ণগঞ্জে রাজউকের প্রস্তাবের বিরুদ্ধে গণসাক্ষর কর্মসূচি অব্যাহত নবাগত ডিসির সহধর্মিণীকে বরণ করে নিলেন লেডিস ক্লাব ও মহিলা ক্রিড়া সংস্থা নারায়ণগঞ্জে ফেসবুক গ্রুপ ফানমেলার শীতবস্ত্র বিতরণ সম্মাননা ক্রেস্ট পেলেন করোনাযোদ্ধা কামরুল হাসান আইনজীবীর চেয়ারের উপর জুতা পায়ে হুমায়ূন, পরিস্কার করলেন মোহসীন পথশিশুদের খাবার দিল ব্লাড গ্রুপ অফ না’গঞ্জ এন্ড বন্দর ফেইসবুক গ্রুপ ১০০ নারীকে বিনামূল্যে সেলাই মেশিন দিলেন জেলা পরিষদ

সিদ্ধিরগঞ্জে নতুন নামে হসপিটাল উদ্বোধন, নেপথ্যে সেই ভুয়া ডাক্তার

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ১০৭
সিদ্ধিরগঞ্জে নতুন নামে হসপিটাল উদ্বোধন, নেপথ্যে সেই ভুয়া ডাক্তার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অনুমোদন ছাড়াই ৩০ শয্যা বিশিষ্ট বেসরকারি দি পপুলার হসপিটাল উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৩ নভেম্বর) বেলা ৩ টায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের দক্ষিণ পাশে পাইনাদী এলাকায় শাহ আলম ভবনের দ্বিতীয় ও পঞ্চম তলায় হাসপিটালটি আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়।

তবে গত এক সপ্তাহ আগে থেকে শুরু হয়েছে কার্যক্রম। চলছে অপারেশন। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালসহ সরকারি বিভিন্ন হাসপাতালের নামী-দামী এমবিবিএস ডাক্তাররা এ হসপিটালে বসে রোগী দেখেন সময় সূচি দিয়ে এমন সাইনবোর্ড ও হ্যান্ডবিল বিলি করা হচ্ছে।

অনুমোদনহীন এ হসপিটালটি গড়ে তুলেছেন আব্দুস সালামের ছেলে কামাল হোসেন। তিনি এম কে হোসেন নামে নিজেকে এমবিবিএস ডাক্তার পরিচয় দিয়ে সিদ্ধিরগঞ্জের চিটাগাংরোড হীরাঝিল এলাকায় রজ্জব আলী সুপার মার্কেটের তৃতীয় তলায় অনুমোদনহীন পপুলার হসপিটাল এন্ড ডিজিটাল ল্যাব গড়ে তুলে রোগী দেখতেন। গত বছরের ৮ জুলাই রাত ১০ টায় র‌্যাব-১১ এর একটি দল অভিযান চালিয়ে তাকে ভূয়া ডাক্তার হিসেবে গ্রেপ্তার ও হসপিটাল সিলগালা করে দেয়। তার বিরুদ্ধে মামলা হলে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ১১ জুলাই ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠায়। শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নূরুন্নাহার ইয়াসমিন একদিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শেষে ফের আদালতে পাঠালে আদালত তাকে জেলহাজতে পাঠায়। কিছুদিন কারাভোগ করে জামিনে বের হয় সে। বহু দৌড়ঝাপ করেও পপুলার হসপিটাল এন্ড ডিজিটাল ল্যাব চালু করতে না পেরে কামাল হোসেন লাইসেন্সসহ প্রয়োজনীয় কাগজ পত্র এমনকি ট্রেড লাইসেন্স ছাড়াই দি পপুলার হসপিটাল চালু করেন।

অনুমোদন ছাড়া কি ভাবে হসপিটাল উদ্বোধন করা হয়েছে জানতে চাইলে কামাল হোসেন জানান, গণমাধ্যমকর্মীর কাছে এ বিষয়ে কথা বলতে তিনি বাধ্য নন।

আরো পড়ুন:নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ ২৩৪ আক্রান্ত ২৫

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের এক নম্বর ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক বলেন, অনুমোদন আছে কি না তা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের বিষয়। আমাকে আমন্ত্রন করা হয়েছে তাই উপস্থিত হয়েছি।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেডিক্যাল অফিসার ( স্বাস্থ্য অধিদফÍর এবং প্রোগ্রাম অফিসার) ডা. শেখ মোস্তফা আলীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এ হসপিটালের বিষয়ে আমি অবগত নই। লাইসেন্স শাখার মোজাম্মেল হোসেনের সঙ্গে যোগাযোগ করতে বলেন।

মোজাম্মেল হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, আবেদন করেছে। এখনো লাইসেন্স হয়নি। যাচাই বাছাই চলছে।

জেলা সিভিল সার্জন ডা. মো: ইমতিয়াজ হোসেনের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, এ বিষয়ে তিনি কিছুই জানেন না। অনুমোদন আছে কিনা তা খতিয়ে দেখা হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart