1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০২:৩৫ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে ছাত্রকে বলাৎকার, মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ১৫৭
সিদ্ধিরগঞ্জে ছাত্রকে বলাৎকার, মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

সিদ্ধিরগঞ্জে মাদ্রাসার এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক মো. মিনহাজুর রহমান (২৭) গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে সিদ্ধিরগঞ্জে নাসিক ২ নম্বর ওয়ার্ডের মিজমিজি দক্ষিণ সাহেবপাড়া এলাকার জামিয়াতুল ইমান মাদ্রাসায়। গ্রেপ্তারকৃত মিনহাজুর সিলেট জেলার জকিগঞ্জ থানার কোনাগ্রাম এলাকার মজিবুর রহমানের ছেলে।

মামলার তথ্যমতে, ভুক্তভোগী মাদ্রাসার ছাত্র গত ৮ মাস যাবত সিদ্ধিরগঞ্জে জামিয়াতুল ইমান মাদ্রাসার বর্ডিংয়ে থেকে পড়াশুনা করছে। গত ২ নভেম্বর দুপুর ২টায় একই মাদ্রাসার আবাসিক শিক্ষক মিনহাজুর তাকে মাদ্রাসার নিচ তলায় তার রুমে ডেকে নিয়ে আদর করার কথা বলে ওই ছাত্রকে বলাৎকার করে। এর আগেও বিভিন্ন সময়ে মিনহাজুর আদর করার কথা বলে ডেকে নিয়ে ওই ছাত্রকে একাধিকবার বলাৎকার করেছেন বলেও মামলার এজাহারে উল্লেখ করা হয়।

ভুক্তভোগী শিক্ষার্থী অত্যাচার সহ্য করতে না পেরে গত ৫ নভেম্বর বিষয়টি তার পরিবারকে জানান। গত ৭ নভেম্বর রাতে উক্ত মাদ্রাসার প্রিন্সিপালকে অবগত করে তার ও স্থানীয় লোকজনের সহায়তায় ওই মাদ্রাসা শিক্ষককে আটক করে থানা পুলিশকে খবর দেন। পুলিশ এসে অভিযুক্ত ব্যাক্তিকে আটক করে নিয়ে যান।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে মামলা করেছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart