1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০২:০৫ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে চাঁদার দাবিতে হামলা ভাংচুর, আটক ৩

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ৮৬
সিদ্ধিরগঞ্জে চাঁদাবার দাবিতে হামলা ভাংচুর, আটক ৩

সিদ্ধিরগঞ্জে চাঁদা না পেয়ে অফিস ভাংচুরের অভিযোগে ৩ যুবককে আটক করেছে পুলিশ। তারা হলো-সাকিবুল হাসান সাকিব, তারেক ও সারোয়ার।

রোববার (২২ নভেম্বর) বিকেল সাড়ে ৪টায় নিমাইকাশারী এলাকায় হাজী কালাচান ভবনের নিচতলায় মোঃ শহীদুল ইসলামের অফিসে হামলা ও ভাঙচুর চালায় আটক তিনজনসহ ৫/৬ জন। পরে এলাকাবাসী সাকিব, তারেক ও সারোয়ারকে আটক করে পুলিশে সোপর্দ করে।

মোঃ শহীদুল ইসলাম জানান, আমি অসুস্থ্য অবস্থায় বাসায় শুয়েছিলাম। বিকেলে সাকিব ৬টি মোটর সাইকেল ভার্তি লোকজন নিয়ে আমার বাসায় এসে কথা আছে বলে আমাকে নিচে নামতে বলে।

আরো পড়ুন:সিদ্ধিরগঞ্জে কিশোরীকে ধর্ষণ চেষ্টা, মাদক ব্যবসায়ি জসিমের বিরুদ্ধে মামলা

আমি অসুস্থ্য শরীরে আমার ভবনের নিচতলায় অফিসে যাই তাদের সাথে কথা বলতে। এসময় আমার ভাতিজী জামাই সাকিব’সহ সারোয়ার ও তারেক নামে দুজন সাংবাদিক পরিচয়ে আমার কাছ থেকে আমার উক্ত ভবনের দ্বিতীয় এবং অষ্টম তলা সাকিবকে বুঝিয়ে দিতে হবে বলে দাবি করে।

এর পরিবর্তে ৫০ লক্ষ টাকা দাবি করে। এতে আমি উত্তেজিত হয়ে গেলে তারা তিনজনসহ সাথে আসা সকলে আমার অফিসে হামলা করে ভাঙচুর চালায় এবং আমাকে মারধর করে।

পরে এলাকাবাসী এসে সাকিব, তারেক ও সারোয়ারকে আটক করে এবং বাকীরা মোটর সাইকেল নিয়ে পালিয়ে যায়। আমরা পুলিশে খবর দেই।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ফয়সাল আলম জানান, চাঁদা দাবি ও অফিস ভাঙচুরের অভিযোগে এলাকাবাসী তিন জনকে আটক করে।

খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে ঐ তিনজনকে থানায় নিয়ে আসি। ভুক্তভুগী থানায় লিখিত অভিযোগ দিলে অভিযুক্তদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, গত এক বছর ধরে সিদ্ধিরগঞ্জে নাসিক ৩নং ওয়ার্ডে নানা কর্মকান্ডের কারণে বিতর্কিত সাকিব ও তারেক। যা বিভিন্ন সময় বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত হয়েছে।

তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একাধিক অভিযোগ রয়েছে জমি সংক্রান্ত বিরোধ, অর্থ আত্মসাৎ, মারামারি, হুমকি প্রদান সহ বিভিন্ন প্রসঙ্গে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart