1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৭:১৪ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে ঘরের বাইরে বন্ধুকে পাহারায় বসিয়ে প্রেমিকাকে ধর্ষণ

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ১৬৯
সিদ্ধিরগঞ্জে ঘরের বাইরে বন্ধুকে পাহারায় বসিয়ে প্রেমিকাকে ধর্ষণ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঘরের বাইরে পাহারা বসিয়ে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম নুরুল ইসলাম। সে সিদ্ধিরগঞ্জের আইলপাড়া এলাকার মোখলেছ হাজীর বাসার ভাড়াটিয়া। তবে ঘটনার মূলহোতা একই এলাকার মজিদের ছেলে সোহেল আকন্দ পলাতক রয়েছে।

 ঘটনাটি ঘটেছে বুধবার (১৮ নভেম্বর) দুপুরে সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী নতুন আইলপাড়া এলাকায়।

এ ঘটনায় ভুক্তভোগীর বোন বুধবার রাতে বাদী হয়ে দুইজনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা করেছেন।

মামলার বিবরণে জানা যায়, ধর্ষণের শিকার ওই কিশোরী বুধবার গার্মেন্টস থেকে দুপুরের খাবার খাওয়ার জন্য বের হয়ে নুরুল ইসলামের বাসার সামনে দিয়ে যাচ্ছিল। এ সময় নুরুল ইসলাম ওই কিশোরীকে তার প্রেমিক সোহেলের সঙ্গে দেখা করানোর কথা বলে ফুঁসলিয়ে তার (নুরুল ইসলাম) ভাড়া বাড়িতে নিয়ে যান। ওই বাড়ির একটি কক্ষে তাকে ধর্ষণ করেন সোহেল। এ সময় কক্ষের বাইরে দাঁড়িয়ে পাহারা দিচ্ছিলেন সোহেলের বন্ধু নুরুল ইসলাম।

মামলার এজাহারে আরো উল্লেখ করা হয়, গার্মেন্টসে আসা-যাওয়ার সময় ওই কিশোরীর সঙ্গে সোহেলের পরিচয় হয় এবং একপর্যায়ে তাদের মধ্য প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, এ ঘটনায় সোহেলের সহযোগী নুরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। মূল অভিযুক্ত সোহেলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

আরো পড়ুন : বন্দরে আকিজ ফ্লাওয়ার মিলে মেশিনের ভেতর থেকে দুই শ্রমিকের লাশ উদ্ধার

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart