1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৮:৪২ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে কিশোরীকে ধর্ষণ চেষ্টা, মাদক ব্যবসায়ি জসিম ৪ দিনেও গ্রেপ্তার হয়নি

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ১২৭
সিদ্ধিরগঞ্জে ধর্ষণ চেষ্টার আসামী মাদক ব্যবসায়ি জসিম ৪ দিনেও গ্রেপ্তার হয়নি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে চাকুরীর প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে (১৯) ধর্ষণ চেষ্টার একমাত্র আসামী চিহ্নিত মাদক ব্যবসায়ি জসিমকে চারদিনেও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। অথচ সে প্রকাশ্যেই ঘুরে বেড়াচ্ছে পুলিশের রহস্যজনক ভুমিকার কারণে। এ ঘটনায় চরম ক্ষোভ প্রকাশ করেছেন মামলার বাদিনী। অভিযোগ রয়েছে মাদক ব্যবসায়ি জসিম তার ভাই অপর  মাদক ব্যবসায়ি টাইগার ফারুক ওরফে চিকনা ফারুকের আশ্রয়ে রয়েছে। চিকনা ফারুক নিজেও একটি মাদক ব্যবসায়ি গ্রুপের প্রধান বলে জানিয়েছে মিজমিজি পাগলাবাড়ি এলাকার বেশ কয়েকজন এলাকাবাসী।

মাদক ব্যবসায়ি জসিম চাকুরীর প্রলোভন দেখিয়ে ১৮ নভেম্বর বুধবার রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি পুর্বপাড়া এলাকায় তার ভাগ্নের বাসায় নিয়ে কিশোরী (১৯) কে জোরপুর্বক ধর্ষণের চেষ্টা চালায়।

এ ঘটনায় ওই কিশোরী বাদী হয়ে ১৯ নভেম্বর সিদ্ধিরগঞ্জ থানায় জসিমকে আসামী করে মামলা দায়ের করে।

মামলার তথ্যমতে, ভুক্তভোগী কিশোরী বিভিন্ন অনুষ্ঠানে নাচ করে জীবিকা নির্বাহ করতো। এক মাস পূর্বে গায়ে হলুদের একটি অনুষ্ঠানে নাচ করতে গিয়ে মাদক ব্যবসায়ি জসিমের সাথে কিশোরীর পরিচয় হয়। জসিমের সাথে কথা বার্তার এক পর্যায়ে ভুক্তভোগী কিশোরীকে জসিম চাকুরীর ব্যবস্থা করে দিবে বলে আশ্বাস দেয়।

এ জন্য বুধবার (১৮ অক্টোবর) চাকুরী সংক্রান্ত কথা বলার জন্য জসিম তার এক ভাগ্নের বাসায় নিয়ে ভেতর থেকে দরজা বন্ধ করে কিশোরীকে জোরপুর্বক ধর্ষণ চেষ্টা চালায়। এক পর্যায়ে জসিম তাকে ঝাপটে ধরার পর ওই বাড়ির লোক টের পেয়ে বাহির থেকে দরজায় টোকা দিলে কৌশলে ভুক্তভোগী কিশোরী দরজা খুলে বের হয়ে যায়।

যোগাযোগ করা হলে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, আমি তো মাত্র এই থানায় জয়েন্ট করেছি। সবগুলো মামলা বুঝে উঠতে পারিনি। কোনটার কি অবস্থা। যেহেতু আপনি জানিয়েছেন, আমি খোঁজ-খবর নিচ্ছি। প্রয়োজনে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

মিজমিজি পাগলাবড়ি এলাকার একাধিক ব্যক্তি জানান, জসিম মূলত এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ি। সে তার ভাই টাইগার ফারুক ওরফে চিকনা ফারুকের শেল্টারে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। জসিমের মাদক ব্যবসা নিয়ে অনেক নিউজও প্রকাশিত হয়েছে গণমাধ্যমে। তার ভাই যুবলীগ কর্মী টাইগার ফারুক ওরফে চিকনা ফারুকও মাদক ব্যবসায়ি। তার কোন মাদক ব্যবসায়ি গ্রেপ্তার হলে চিকনা ফারুক বিভিন্নভাবে তদবির করে ছাড়িয়ে আনে। চিকনা ফারুকের বিরুদ্ধে বিভিন্ন অপরাধে একাধিক মামলা রয়েছে। গত বছর সিদ্ধিরগঞ্জের মিজমিজি পাগলাবাড়ি এলাকায় বাকপ্রতিবন্ধী যুবককে পিটিয়ে হত্যা করার ঘটনায় দায়ের করা মামলায় চিকনা ফারুক গ্রেপ্তার হয়ে কারাগারে যায়। বর্তমানে সে ওই মামলায় জামিনে রয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart