1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৫:২০ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে কিশোরীকে ধর্ষণ চেষ্টা, মাদক ব্যবসায়ি জসিমের বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ১২১
সিদ্ধিরগঞ্জে ধর্ষণ চেষ্টার আসামী মাদক ব্যবসায়ি জসিম ৪ দিনেও গ্রেপ্তার হয়নি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে চাকুরীর প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে (১৯ ) ধর্ষণ চেষ্টা চালিয়েছে চিহ্নিত মাদক ব্যবসায়ি জসিম। সে যুবলীগ কর্মী অপর মাদক ব্যবসায়ি টাইগার ফারুক ওরফে চিকনা ভাই। এ ঘটনায় ভুক্তভোগি ওই কিশোরী বাদী হয়ে বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বাদী হয়েছে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

মামলার পর টাইগার ফারুকের তত্ত্বাবধানে লম্পট জসিম এলাকায় গা-ঢাকা দিয়ে রয়েছে। তবে পুলিশ বলছে মাদক ব্যবসায়ি জসিমকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ধর্ষণ চেষ্টার ঘটনাটি ঘটেছে বুধবার (১৮ নভেম্বর) দিাবগত রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি পূর্বপাড়া এলাকায়।

এদিকে এলাকার একটি সূত্র জানায়, ঘটনাটি মিমাংশার জন্য নানাভাবে তৎপরতা চালাচ্ছে চিকনা ফারুক।

মামলার তথ্যমতে, ভুক্তভোগী কিশোরী বিভিন্ন অনুষ্ঠানে নাচ করে জীবিকা নির্বাহ করতো। এক মাস পূর্বেগায়ে হলুদের একটি অনুষ্ঠানে নাচ করতে গিয়ে মাদক ব্যবসায়ি জসিমের সাথে কিশোরীর পরিচয় হয়। জসিমের সাথে কথা বার্তার এক পর্যায়ে ভুক্তভোগী কিশোরীকে জসিম চাকরির ব্যবস্থা করে দিবে বলে আশ্বাস দেয়।

এ জন্য বুধবার (১৮ অক্টোবর) চাকরি সংক্রান্ত কথা বলার জন্য জসিম তার এক ভাগ্নের বাসায় নিয়ে ভেতর থেকে দরজা বন্ধ করে কিশোলীকে জোরপুর্বক ধর্ষণ চেষ্টা চালায়। এক পর্যায়ে জসিম তাকে ঝাপটে ধরার পর ওই বাড়ির লোক টের পেয়ে বাহির থেকে দরজায় টোকা দিলে কৌশলে ভুক্তভোগী কিশোরী দরজা খুলে বের হয়ে যায়।

এ সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, এ ঘটনায় মামলা নেয়া হয়েছে। আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মিজমিজি পাগলাবড়ি এলাকার একাধিক ব্যক্তি জানান, জসিম মূলত এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ি। সে তার ভাই টাইগার ফারুক ওরফে চিকনা ফারুকের শেল্টারে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। জসিমের মাদক ব্যবসা নিয়ে অনেক নিউজও প্রকাশিত হয়েছে গণমাধ্যমে। তার ভাই যুবলীগ কর্মী টাইগার ফারুক ওরফে চিকনা ফারুকও মাদক ব্যবসায়ি। তার কোন মাদক ব্যবসায়ি গ্রেপ্তার হলে চিকনা ফারুক বিভিন্নভাবে তদবির করে ছাড়িয়ে আনে।

আরো পড়ুন

সিদ্ধিরগঞ্জে ঘরের বাইরে বন্ধুকে পাহারায় বসিয়ে প্রেমিকাকে ধর্ষণ

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart