1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০২:৩১ পূর্বাহ্ন

শেখ হাসিনার সরকার কৃষিবান্ধব সরকার : মন্ত্রী গাজী

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ৭৩
শেখ হাসিনার সরকার কৃষিবান্ধব সরকার : মন্ত্রী গাজী

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় কৃষকের কথা ভাবেন। কৃষকের উন্নয়নের জন্য সরকার সর্বদা কাজ করে যাচ্ছেন।”

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় রূপগঞ্জ উপজেলা কৃষি ভবনের মিলনায়তনে কৃষি পুনর্বাসন ও প্রণোদনা কর্মসুচির আওয়তায় রবি ২০২০/২০২১ মৌসুমে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে রাসায়নিক সার ও বীজ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ অনুষ্ঠানের আয়োজন করে রূপগঞ্জ উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর।

গোলাম দস্তগীর গাজী আরো বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার কৃষিবান্ধব সরকার। সময়মতো সার-বীজ কৃষকের হাতে পৌঁছে দিচ্ছে সরকার। ক্ষতিগ্রস্ত কৃষকদের বিনামূল্যে সার ও বীজ দেওয়া হচ্ছে।”

তিনি বলেন, “করোনা দুর্যোগের কারণে ক্ষতিগ্রস্ত কৃষকদের তালিকা করে তাদের সাহায্য-সহযোগিতা করা হয়েছে। কৃষকরা যাতে ধানসহ উৎপাদিত সব ফসলের ন্যায্য মূল্য পান, সেই ব্যবস্থাও করেছে সরকার।”

রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা কৃষি কর্মকর্তা ফাতেহা নুর, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাসুদ মজুমদারসহ অনেকে।

এদিকে, বৃহস্পতিবার (১৯ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এলজিইডি’র পক্ষ থেকে টেলিভিশন ও কম্পিউটার প্রদান করেন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

আরো পড়ুন : রূপগঞ্জে মাদক ও সন্ত্রাস বি‌রোধী বি‌ক্ষোভ সমাবেশ

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart