1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৪:২৯ অপরাহ্ন

শুভ হত্যা মামলার আসামী না,গঞ্জ ডিবির হাতে গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ৯১
শুভ হত্যা মামলার আসামী না,গঞ্জ ডিবির হাতে গ্রেপ্তার নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাঠানটুলি এলাকায় চাঞ্চল্যকর ব্রুনাই ফেরত আহাদ আলম শুভ হত্যা মামলার প্রধান অভিযুক্ত পীর মোহাম্মদ শাওনকে গ্রেপ্তার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল। মঙ্গলবার (১৭ ই নভেম্বর) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। নারায়ণগঞ্জ জেলার গোয়েন্দা শাখার এস আই ফরিদ আহমেদ জানান, চাঞ্চল্যকর আহাদ আলম শুভকে হত্যা মামলার প্রধান অভিযুক্ত পীর মোঃ শাাওনকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। প্রসঙ্গত: চলতি বছরের ১ আগষ্ট ঈদুল আযহার দিন রাতে সিদ্ধিরগঞ্জের পাঠানটুলি এলাকায় আহাদ আলম শুভকে থাপ্পড়ের জের ধরে নির্মম ভাবে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জন থানায় একটি হত্যা মামলা দায়ের করে নিহত শুভর বাবা। এরপর মামলাটি ডিবিতে স্থানান্তর করা হয় এবং মামলাটির তদন্তের দায়িত্ব পান এস আই ফরিদ আহমেদ।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাঠানটুলি এলাকায় চাঞ্চল্যকর ব্রুনাই ফেরত আহাদ আলম শুভ হত্যা মামলার প্রধান অভিযুক্ত পীর মোহাম্মদ শাওনকে গ্রেপ্তার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল।

মঙ্গলবার (১৭ ই নভেম্বর) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আরো পড়ুন নারায়ণগঞ্জে বাড়ছে আক্রান্ত , ২৪ ঘন্টায় ৩৪ জন
নারায়ণগঞ্জ জেলার গোয়েন্দা শাখার এস আই ফরিদ আহমেদ জানান, চাঞ্চল্যকর আহাদ আলম শুভকে হত্যা মামলার প্রধান অভিযুক্ত পীর মোঃ শাাওনকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত: চলতি বছরের ১ আগষ্ট ঈদুল আযহার দিন রাতে সিদ্ধিরগঞ্জের পাঠানটুলি এলাকায় আহাদ আলম শুভকে থাপ্পড়ের জের ধরে নির্মম ভাবে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জন থানায় একটি হত্যা মামলা দায়ের করে নিহত শুভর বাবা। এরপর মামলাটি ডিবিতে স্থানান্তর করা হয় এবং মামলাটির তদন্তের দায়িত্ব পান এস আই ফরিদ আহমেদ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart