1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০১:৩০ পূর্বাহ্ন

শীতলক্ষ্যায় বাল্কহেড জব্দ, গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ৮৮
বন্দরে ৫ পলাতক আসামী গ্রেপ্তার

রাত্রিকালিন নৌ-চালাচল নিষেধাজ্ঞা অমান্য করে দ্রুত গতিতে বাল্ক হেড চালানোর অপরাধে এমভি তিন ভাই এক বোন নামে একটি বাল্ক হেড জব্দ এবং ২ জনকে গ্রেপ্তার করেছে নারায়ণগঞ্জ সদর নৌ-থানা পুলিশ। রোববার দিবাগত (২ নভেম্বর) রাত ১টায় বন্দর থানাধীন শীতলক্ষা নদীর চায়না ব্রীজের সামনে থেকে ওই বাল্কহেডটি জব্দ করা হয়।
এ ঘটনায় সদর নৌ-থানা এএসআই জহিরুল ইসলাম বাদী হয়ে আটকৃত দুইজনকে আসামী করে বন্দর থানায় মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃতরা হলো লক্ষীপুর জেলার রামগতি থানার শসরকান্ত এলাকার আব্দুল হক মিয়ার ছেলে সুকানী মিজান (৪০) ও একই জেলার কমলনগর থানার চর ফলকন এলাকার হানিফ মিয়ার ছেলে লস্কর মোঃ রাসেল (২৬)।
এএসআই জহিরুল ইসলাম জানান, আমরা শীতলক্ষা নদীতে টহল ডিউটি করার সময় এমভি তিন ভাই এক বোন নামে একটি বাল্কহেড কাঁচপুর থেকে বেপরোয়া ভাবে চালিয়ে শাহ সিমেন্টের দিকে আসছিল। ওই সময় আমিসহ আমার সঙ্গীয় র্ফোস উল্লেখিত বাল্ক হেডটিকে জব্দসহ সুকানি মিজান ও লস্কর রাসেলকে গ্রেপ্তার করে। পরে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বন্দর থানায় মামলা রুজু করে সোমবার সকালে তাদেরকে আদালতে প্রেরণ করি।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart