1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৬:৩১ অপরাহ্ন

রূপগ‌ঞ্জে স্বেচ্ছা‌সেবকলী‌গের প্রতিবাদী মানববন্ধন

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ৮৫
রূপগ‌ঞ্জে স্বেচ্ছা‌সেবকলী‌গের প্রতিবাদী মানববন্ধন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণ নিয়ে উগ্র মৌলবাদী গোষ্ঠীর ভুল ব্যাখ্যা এবং বঙ্গবন্ধুকে নিয়ে অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে নারায়ণগ‌ঞ্জের রূপগ‌ঞ্জে মানববন্ধন ও উদ্যোগে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনু‌ষ্ঠিত হয়।

 

এতে সভাপ‌তিত্ব ক‌রেন, রূপগ‌ঞ্জ উপ‌জেলা স্বেচ্ছা‌সেবক লীগের সভাপ‌তি মাহাবুবুর রহমান মে‌হের।

 

রূপগ‌ঞ্জ উপ‌জেলা স্বেচ্ছা‌সেবকলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ নাঈম ভুঁইয়ার সঞ্চালনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে আ ‌রো উপ‌স্থিত ছি‌লেন, তারা‌বো পৌরসভা স্বেচ্ছা‌সেবক লীগের সভাপ‌তি বিএম আতিকুর রহমান, তারা‌বো পৌরসভা স্বেচ্ছা‌সেবক লীগের সাধারণ সম্পাদক মে‌হেদী হাসান বা‌বেল, তারা‌বো পৌরসভা স্বেচ্ছা‌সেবক লীগের প্রচার সম্পাদক আমিন খান, তারা‌বো পৌরসভা স্বেচ্ছা‌সেবকলী‌গের যুগ্মসম্পাদক মাহমুদুল হাসান মিথুন, স্বেচ্ছা‌সেবকলীগ নেতা আব্দুল গাফ্ফার রা‌সেল, শাহাদাত হো‌সেন লি‌থেন, মিলন মিয়া, ‌মোহাম্মদ আব্দুল্লাহ, কাউসার মিয়া, ইমরান হো‌সেন সহ অ‌নে‌কে।

 

এ সময় বক্তারা বলেন, “সৌদি আরব, ইরানসহ বিশ্বের সব মুসলিম দেশে ভাস্কর্য রয়েছে। জাতির পিতার ভাস্কর্য অপসারণের দাবি যারা তুলেছে, সেই মৌলবাদীদের বিরুদ্ধে দ্রুত আইনগত পদক্ষেপ ‌নি‌তে হ‌বে। বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের বিরোধিতাকারীরা কখনই মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে না। মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী এহেন বক্তব্যের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সংবিধান লঙ্ঘন করে জাতির পিতাকে অবমাননা করা হয়েছে। এদেরকে অবিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।”

 

উল্লেখ্য, সম্প্রতি ধোলাইখালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের বিরোধিতা করেছে ধর্মভিত্তিক কয়েকটি দলের নেতারা। এরপর থেকেই ধর্মীয় মৌলবাদী, উগ্রবাদীদের তীব্র সমালোচনা তৈরি হয়েছে দেশে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart