1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৮:২০ পূর্বাহ্ন

রূপগঞ্জে ৫ পরিবহন চাঁদাবাজ গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ১৯৫
রূপগঞ্জে ৫ পরিবহন চাঁদাবাজ গ্রেপ্তার

নারায়ণগঞ্জর রূপগঞ্জে রূপসী সড়কে ট্রাক থামিয়ে চাঁদা আদায়কালে ৫ চাঁদাবাজকে হাতে-নাতে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (৯ নভেম্বর) সন্ধ্যায় তাদের গ্রেপ্তার করে র‌্যাব-১১ একটি দল। গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ সোহান (২০), মোঃ রানা মিয়া (২৩), খোরশেদ আলম (৪৫), মোঃ ফয়সাল মিয়া (১৯) ও মোঃ লিয়ন ইসলাম (১৯)। এ সময় তাদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ৬ হাজার টাকা ও ২২টি চাঁদা আদায়ের রশিদ বই জব্দ করা হয়।

র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ মো: জসিম উদ্দীন চৌধুরী এ তথ্য জানান। তিনি আরও জানান, উপস্থিত সাক্ষী ও ট্রাক চালকদের জিজ্ঞাসাবাদ এবং প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে রূপগঞ্জের রূপসী সড়কে চলাচলরত ট্রাক চালক ও হেলপারদেরদের ভয়ভীতি ও হুমকি দিয়ে জোরপূর্বক ট্রাক প্রতি দৈনিক ৫০ থেকে ১০০ টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। ট্রাক থামিয়ে চাঁদা আদায়কালে চাঁদাবাজির নগদ ৬ হাজার টাকাসহ ৫ চাঁদাবাজকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরও স্বীকার করে যে, তারা দীর্ঘদিন ধরে পলাতক আসামীদের পরষ্পর যোগসাজশে অবৈধভাবে রূপগঞ্জের রূপসী সড়কে চলাচলরত ট্রাক চালকদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বকভাবে চাঁদা আদায় করে আসছিল। তাদের অত্যাচারে ট্রাক চালকরা অতিষ্ঠ। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে রুপগঞ্জ থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart