1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৬:০১ অপরাহ্ন

রূপগঞ্জে কণ্যা সন্তান জন্ম নেয়ায় আছড়ে মারলেন পাষন্ড বাবা

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ২৮১
নারায়ণগঞ্জের রূপগঞ্জে নবজাত শিশু কণ্যা হত্যার অভিযোগে বাবা কামাল হোসেনকে আড়াইহাজার থেকে গ্রেপ্তার করেছে ভুলতা ফাঁড়ির পুলিশ। রবিবার (২২ নভেম্বর) তাকে আড়াইহাজার থেকে গ্রেপ্তার করা হয়। শনিবার (২১ নভেম্বর) ভোরে রূপগঞ্জের পাড়াগাঁও বড় মসজিদ এলাকায় মেয়ে সন্তান হওয়ার ক্ষোভে ২৮ দিনের নবজাত শিশু কন্যা মিমকে আঁছড়ে হত্যা করে কামাল হোসেন। ভুলতা ফাড়ির ইনচার্জ ইন্সপেক্টর আনিছুর রহমান জানান, শনিবার শিশুটিকে হত্যার পর কামাল পালিয়ে যায়। তার স্ত্রী বাদী হয়ে হত্যা মামলা দায়ের করে। পরে কামালকে গ্রেপ্তার করা হয়।
নিহত মিম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ২৬ দিনের মেয়ে সন্তানকে আছড়ে ফেলে হত্যা করেছেন কামাল হোসেন নামে এক পাষণ্ড বাবা।

নির্মম ঘটনাটি ঘটেছে শনিবার (২১ নভেম্বর) ভোরে উপজেলার ভুলতা ইউনিয়নের পাড়াগাও দক্ষিণপাড়া এলাকায়। ঘাতক কামাল পার্শ্ববর্তী মাছিমপুর হাউলিপাড়া এলাকার বাবুলের ছেলে।

নিহত শিশুর মা খাদিজা আক্তার জানান, তিনি দক্ষিণপাড়া এলাকার হারুনুর রশিদের মেয়ে। দুই বছর আগে পারিবারিকভাবে কামালের সঙ্গে তার বিয়ে হয়।

বিয়ের পর থেকে শ্বশুরবাড়িতে থাকতেন কামাল। তিনি সবসময় ছেলে সন্তানের আশা করতেন। কিন্তু ২৬ দিন আগে মীম নামে একটি মেয়ে সন্তান জন্ম দেন খাদিজা।

এরপর থেকেই খাদিজার সঙ্গে খারাপ আচরণ শুরু করেন কামাল। ১০ দিন আগে মীমকে মেরে ফেলার চেষ্টা চালিয়ে ব্যর্থ হন। আজ শনিবার ভোরে মীম কান্না শুরু করলে কোলে তুলে মাটিতে আছড়ে ফেলে দেন পাষণ্ড বাবা। এতে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়।

শিশুটির মা খাদিজা আরো জানান, তার স্বামী আড়াইহাজার থানাধীন ছনপাড়া এলাকায় একটি হোটেলে চাকরি করেন। তার ছেলে হলে সেখানে এক ব্যক্তির কাছে বিক্রি করার কথা ছিল। তার সেই স্বপ্ন পূরণ না হওয়ায় মীমকে হত্যা করেন।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, শিশুর লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক বাবাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।  এ ঘটনায় শিশুটির মা বাদি হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান ওসি।

আরো পড়ুন :রূপগঞ্জে ছিনতাই বৃদ্ধি, আতঙ্কিত গার্মেন্টসকর্মীরা

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart