1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৩:৩৯ অপরাহ্ন

মাত্র ৫০০ টাকার জন্য বন্ধুকে খুন, আদালতে ঘাতকের স্বীকারোক্তি

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ১৪৬

মাত্র ৫০০ টাকার জন্য বন্ধুরা পানিতে ডুবিয়ে হত্যা করে তাসিন (২২) নামের এক যুবককে। হত্যাকান্ডের ১৮ মাস পর মামলার প্রধান আসামি নজরুলসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) নারায়ণগঞ্জ। গত ৪ নভেম্বর ঢাকার খিলগাঁও এলাকা থেকে নজরুলকে গ্রেপ্তার করা হয়। ৭ বন্ধুকে নিয়ে তাসিনকে খুনের কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে প্রধান আসামি ঘাতক নজরুল।

শুক্রবার (৬ নভেম্বর) পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান। এই মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই নারায়ণগঞ্জের পরিদর্শক মোহাম্মদ আক্তারুজ্জামান।

নিহত তাসিন মাদারীপুর জেলার শিবচরের মাসুদ মাতবরের ছেলে। সে ঢাকায় ভাড়া থেকে খিলগাঁওয়ের তালতলা এলাকায় একটি কাপড়ের দোকানে কাজ করতো। তাসিনকে হত্যা মামলায় গ্রেপ্তার করা হয়েছে তারই ৫ বন্ধু নজরুল (২২), শাওন (২০) ইমরান (২০), শামীম (২১) ও আব্বাসকে (২০) গ্রেফতার করেছে পিবিআই।

পিবিআই জানায়, সিএনজি চালক বন্ধু নজরুলকে ৫০০ টাকা ধার দেওয়ার ৮ দিন পরেই পাওনা টাকা ফেরত চায় তাসিন। ৪/৫ দিন সময় চাইলে তাসিন অপেক্ষা না করে নজরুলকে গালাগালি ও হুমকি দেয়। এরপর ক্ষিপ্ত হয়ে নজরুল তার বন্ধু শুক্কুরের সাথে তাসিনকে মেরে ফেলার পরিকল্পনা করে। প্রায় দুই মাস পর পরিকল্পনা মাফিক ২০১৯ সালের ১ মে পূর্বাচল ৩০০ ফুট রাস্তার নিকট কাঞ্চন এলাকার লেকে যায় তাসিনসহ নজরুল এবং তার ৭ বন্ধু ইমরান, আব্বাস, শুক্কুর, তাহের, নাদিম, শাওন ও শামীম। লেকের পানিতে গোসল করতে নামলে তাসিনকে ধরে পানিতে ডুবিয়ে হত্যা করে নজরুল ও তার বন্ধুরা।

নারায়ণগঞ্জ পিবিআইয়ের পরিদর্শক (প্রশাসন) খন্দকার জহির উদ্দিন আহমেদ বলেন, ধারের ৫০০ টাকা ফেরত চাওয়ায় ৮ বন্ধু মিলে হত্যা করে তাসিনকে। হত্যাকান্ডের প্রধান আসামি নজরুল বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দী দিয়েছে। ঘটনার সাথে জড়িত অন্যান্য পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart