1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৫:২১ পূর্বাহ্ন

বাবুরাইল খালের উন্নয়ন কাজ পরিদর্শনে মেয়র আইভী

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
  • ১৫৭
বাবুরাইল খালের উন্নয়ন কাজ পরিদর্শনে মেয়র আইভী

নারায়ণগঞ্জ শহরে নির্মাণাধীন অত্যাধুনিক বাবুরাইল খালের উন্নয়ন কাজ পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন মেয়র ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী। এসময় তার সঙ্গে ছিলেন নাসিকের প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা, প্রকল্পের প্রকৌশলী মশিউর রহমান প্রমুখ। শুক্রবার (২৭ নভেম্বর) সকাল ১০টায় বাংলা বাজার এলাকায় খালের নির্মাণ কাজ পরিদর্শন করেন মেয়র।

এ বিষয়ে আফসানা আফরোজ বিভা জানান, বাবুরাইল খাল উন্নয়ন প্রকল্পের শেষ ভাগে কাজ নতুন করে শুরু হয়েছে। মূলত ওই কাজ পরিদর্শনে মেয়র বের হন। এটা কোন পূর্ব পরিকল্পনা ছিল না। শুক্রবার বন্ধের দিন ও কাজের চাপ কম থাকায় মূলত বের হওয়া।’ মেয়র এ সময় খালের উন্নয়ন কাজের সার্বিক অগ্রগতি পরিদর্শন করেন এবং খালের পাশে বসবাসকারী স্থানীয়দের সঙ্গে কথা বলেন।

বিভা বলেন, আমরা সবাই জানি বাবুরাইল খাল সব জায়গায় সমান না। কিছু কিছু জায়গায় খুব প্রসস্থ আবার কিছু জায়গায় সরু। কিছু দখলদারও ছিলো। দখলদারদের থেকে ৯৫ শতাংশ জমি আমরা উদ্ধার করেছি। তারপরও খালের জন্য খালের আশেপাশের বাসিন্দাদের কিছু জমি ছাড়তে হবে। আজ সে বিষয়ে স্থানীয়দের সঙ্গে কথা বলেন মেয়র। স্থানীয়রা প্রয়োজনে ছাড় দিয়েছেন। সবকিছু ঠিক আছে। এখন খুব দ্রুত খালের কাজ সম্পূর্ণ করা সম্ভব হবে।

বাবুরাইল খাল উন্নয়ন প্রকল্পের প্রকৌশলী মশিউর রহমান বলেন, ‘বাবুরাইল খাল উন্নয়ন কাজ প্রায় ৬০ ভাগ শেষ। আগামী ২০২১ সালের জুনের মধ্যে ১০০ ভাগ কাজ শেষ হবে আশা করছি। করোনা মহামারীর জন্য কাজে পিছিয়ে গেলেও এখন পুরোদমে কাজ শুরু হয়েছে। দ্রুতগতিতে উন্নয়ন কাজ চলছে।’

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart