1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:৪০ অপরাহ্ন

বন্দরে শীতলক্ষ্যায় ব্লাকহেডসহ গ্রেপ্তার ২

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ১৫৮
বন্দরে ৫ পলাতক আসামী গ্রেপ্তার

বন্দরে শীতলক্ষ্যা নদীতে বেপরোয়া গতিতে চালানোর অপরাধে এমভি নুরে সাফা মারোয়া নামে একটি ব্লাকহেড জব্দসহ ২ জনকে গ্রেপ্তার করেছে সদর নৌ-থানা পুলিশ। বুধবার (১১ নভেম্বর) রাত সাড়ে ৮টায় বন্দর ঘাটের উত্তর পাশ থেকে ব্লাকহেড জব্দ ও দুইজনকে গ্রেপ্তার করা হয়।
এ ব্যাপারে নারায়ণগঞ্জ সদর নৌ-থানার এএসআই জহিরুল ইসলাম বাদী হয়ে বেপরোয়া গতিতে ব্লাকহেড চালানোর অপরাধে বন্দর থানায় এ মামলা দায়ের করেন। পরে বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকালে তাদের আদালতে পাঠানো হয়।
গ্রেপ্তারকৃতরা হলো কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী থানার চরদাকার কাঠি এলাকার বদিউজ্জামান মিয়ার ছেলে সুকানি আনোয়ার হোসেন (৩৩) ও নাটোর ওজলার সিংড়া থানার মাঝপাড়া এলাকার মৃত কারী আবু তাহের রমিয়ার ছেলে ইয়াকুব শেখ (৩২)।
নারায়ণগঞ্জ সদর নৌ থানার এএসআই জহিরুল ইসলাম গনমাধ্যমকে জানায়, নৌ- আইন অমান্য করে রাতের আধারে বেপরোয়া গতি ব্লাকহেড চালিয়ে যাওয়া সময় নৌ টহল পুলিশ এমভি নুরে সাফা মারোয়া নামে একটি খালি ব্লাকহেড জব্দ করে। এবং ব্লাকহেডের সুকানিসহ ২ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হই। পরে তাদেরকে উক্ত মামলায় বৃহস্পতিবার সকালে আদালতে প্রেরণ করা হয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart