1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৫:১৭ পূর্বাহ্ন

বন্দরে বড় বোনের বিয়ের টাকা নিয়ে ছোট বোন প্রেমিকের সঙ্গে উধাও

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ২৮৫
বন্দরে বড় বোনের বিয়ের টাকা নিয়ে ছোট বোন প্রেমিকের সঙ্গে উধাও

বাড়ী কাউকে না জানিয়ে বড় বোনের বিয়ের অনুষ্ঠানের জমানো ৫ লাখ টাকা নিয়ে ছোট বোন স্কুল ছাত্রী মেঘলা (১৪) তার প্রেমিক ইনসানকে নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে।

ঘটনাটি ঘটেছে রোবার (২২ নভেম্বর) সন্ধ্যায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ১নং নয়ানগর এলাকায়।

এ ব্যাপারে স্কুল ছাত্রীর মা নারগিস বেগম বাদী হয়ে সোমবার (২৩ নভেম্বর) দুপুরে প্রেমিক ইনসান ও তার ভাই বড় ভাই আলি ইসলামসহ ৩ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগের তথ্যমতে, বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ১নং নয়ানগর এলাকার জামান মিয়ার মেয়ে মেঘলা কল্যান্দীস্থ পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীতে লেখাপড়া করে আসছে। স্কুলে আসা যাওয়ার পথে একই এলাকার কালাম মিয়ার ছেলে ইনসান দীর্ঘদিন ধরে বাড়ীর সামনে স্কুলছাত্রী মেঘলাকে উত্যক্ত করে আসছে। এবং বিভিন্ন সময়ে স্কুল ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখায়।

এর ধারাবাহিকতায় গত ২২ নভেম্বর রোববার সন্ধ্যায় স্কুল ছাত্রী মেঘলা বাড়ী কাউকে না জানিয়ে তার বাসায় রক্ষিত বড় বোনের বিয়ের অনুষ্ঠানের নগদ ৫ লাখ টাকা নিয়ে অজ্ঞাত স্থানে চলে যায়। স্কুল ছাত্রীর পরিবার বহু স্থানে খোজাখুজি করে মেঘলার কোন সন্ধান না পেয়ে এ ব্যাপারে তার মা বাদী হয়ে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে এলাকাবাসী গনমাধ্যমকে জানিয়েছে বিষয়টি কোন অপহরনের ঘটনা নয় প্রেমের টানে প্রেমিক ইনসানের হাত ধরে ঘর ছেড়েছে স্কুল ছাত্রী মেঘলা।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart