1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৫:১০ পূর্বাহ্ন

বন্দরে নিহত সাংবাদিকের পরিবারকে আর্থিক সহায়তা

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ৬৩
বন্দরে নিহত সাংবাদিকের পরিবারকে আর্থিক সহায়তা

বন্দরে সন্ত্রাসী হামলায় নিহত সাংবাদিক শেখ ইলিয়াছের পরিবারের কাছে নগদ ১৭ হাজার টাকা নগদ অর্থ সহয়তা করেছে বন্দরে সম্মিলিত সাংবাদিক জোটের নেতৃবৃন্দ। সোমবার (৯ নভেম্বর) বেলা ১১টায় বন্দর প্রেসক্লাব মিলনায়তনে এ অর্থ সহয়তা প্রদান করা হয়।

অর্থ সহয়তা প্রদান কালে উপস্থিত ছিলেন বন্দর প্রেসক্লাবের সভাপতি ও নারায়ণগঞ্জের আলো পত্রিকার সম্পাদক রোটারিয়ান মোবারক হোসেন কমল খান, বন্দর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকীসহ সম্মলিত সাংবাদিক জোটের নেতৃবৃন্দ।

অর্থ সহয়তা প্রদান কালে বন্দর প্রেসক্লাবের সভাপতি কমল খান গন মাধ্যম কর্মীদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিক ইলিয়াছ হত্যা মামলার বাকি আসামীদের দ্রুত গ্রেপ্তার ও মামলাটি দ্রুত ট্রাইবুনালে বিচারের দাবিতে আগামী ১৬ নভেম্বর সোমবার সকাল ১১টায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে বন্দর সম্মলিত সাংবাদিক জোটের পক্ষ থেকে প্রতিকী অনশন কর্মসূচি পালনের ঘোষনা দেন।

এবং প্রতিকী অনশনে জেলার প্রতিটি থানার প্রেসক্লাব, রির্পোটাস ক্লাবসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের সংবাদ কর্মীদের যথা সময়ে উপস্থিত থাকার জন্য আহবান জানান। বন্দর প্রেসক্লাবের সভাপতি কমল খানকে আহবায়ক ও বন্দর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী ও সাংবাদিক এস.এম. শাহীনকে যুগ্ম আহবায়ক করে সম্মিলিত সাংবাদ জোটের আহবায়ক কমিটি গঠন করা হয়।

আরও পড়ুন

বন্দরে ১০ যুবকের ১০ লাখ টাকা প্রতারক চক্রের পেটে

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart