1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৯:৫০ পূর্বাহ্ন

বন্দরে ডকইয়ার্ডসহ ৩০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ১৫৪
বন্দরে ডকইয়ার্ডসহ ৩০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

শীতলক্ষ্যা নদীর পূর্ব তীরে বন্দরের সোনাকান্দা এলাকায় দ্বিতীয় দিনের মতো অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চালিয়েছে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষ। বুধবার (১১ নভেম্বর) দুপুর ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিআইডব্লিউটিএ’র নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহবুব জামিলের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

এসময় উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিএ’র নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম-পরিচালক শেখ মাসুদ কামাল, উপ পরিচালক মোবারক হোসেন, সহকারী পরিচালক মোঃ নূর হোসেনসহ অন্যান্য কর্মকর্তারা। এসময় একটি এক্সাভেটর দিয়ে সোনাকান্দা এলাকায় গড়ে ওঠা কয়েকটি ডকইয়ার্ডের আংশিক অংশসহ, টিনশেড ঘর, টং দোকানসহ অন্তত ৩০ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

বিআইডব্লিউটিএ’র নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম-পরিচালক শেখ মাসুদ কামাল বলেন, হাইকোর্টের নির্দেশ অনুযায়ী শীতলক্ষ্যার উভয় তীরে উচ্ছেদ অভিযান চলছে। বুধবার সোনাকান্দা এলাকায় কয়েকটি ডকইয়ার্ডের আংশিকসহ অন্তত ৩০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। এর আগের দিনও ৩০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। আমাদের অভিযান চলমান থাকবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart