1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১২:২৫ পূর্বাহ্ন

বন্দরে ওপেন হাউজ ডে’তে যা বললেন পুলিশ সুপার

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ১১৭
ওপেন হাউজ ডে’তে যা বললেন পুলিশ সুপার

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম (বার) বলেছেন, আমার যোগদান ১১ মাস হয়ে গেলো। আপনাদের সাথে আমার কথা হয়নি। প্রতিমাসের ২৪ তারিখে ওপেন হাউজ ডে হবে। ওপেন হাউজ ডে হলো উন্মুক্ত আলোচনা। এখানে আপনাদের সমস্যাগুলো বলবেন। আপনাদের বক্তব্য শুনে সমস্যা সমাধানের জন্য পদক্ষেপ গ্রহন করবো।

মঙ্গলবার (২৪ নভেম্বর) বিকেল ৩ টায় বন্দর থানা চত্তরে অনুষ্ঠিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বন্দরে কিশোরগ্যংয়ের প্রাদুর্ভাব বেড়ে গেছে। এ কিশোরগ্যংয়ে নেতৃত্ব দিচ্ছে কারা এগুলো আমাদেরকে বের করতে হবে। পিত-মাতা, জনপ্রতিনিধি, শিক্ষক ও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দগণ তৎপর হলে কিশোরগ্যাংয়ের অপরাধ বন্ধ করা সম্ভব। নারায়ণগঞ্জ জেলায় ১১ মাসে ধর্ষণ মামলা হয়েছে ১০৭ টা। এর মধ্যে ৮৪ টা হয়েছে খাতির ওয়ালা পার্টির আর ২৩ টা হয়েছে ভালোবাসা জনিত কারণে।

বন্দর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ফখরুদ্দীন ভূঞার সভাপতিত্বে ও এসআই মোঃ সবুর খানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায়
পুলিশ সুপার বলেন, রাজনৈতিক ব্যক্তিত্বদের উচিত একটা হোন্ডা ও তিনটা গুন্ডা নিয়ে চলা ফেরা দমন করা। তালতলায় ছিনতাইরোধে সামাজিক আন্দোলন গড়ে তুলুন। একটি গণতান্ত্রিক সরকারের মূল শক্তি হলো তার নিজ রাজনৈতিক দল। যারা রাজনীতিবিদ আছেন তারা এ বিষয়গুলো খেয়াল রাখবেন। ২/৪ টা খারাপ লোক আপনার দল থেকে বের করে দিলে আপনার ভোট কমবে না বরং বাড়বে। ১২ বছরে জননেত্রী শেখ হাসিনা আমাদের দেশকে কোথায় নিয়ে গেছে আপনারা তা দেখছেন। ২০৪১ সাল নয় ২০৩১ সালের মধ্যেই বাংলাদেশ উন্নত দেশে পরিনত হবে। বন্দর থানার ওসিকে উদ্দেশ্য করে তিনি বলেন, ছিনতাই, ধর্ষণ যেনো না হয় সেদিকে খেয়াল রাখবেন। বন্দর একটি ইতিহাস ঐতিহ্যের স্থান।

আরো পড়ুন :রূপগঞ্জের জিন্দাপার্কে দর্শনার্থীদের উপর সন্ত্রাসীদের হামলা, আহত ৪

বন্দর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ফখরুদ্দীন ভূঞার সভাপতিতে ও এসআই মোঃ সবুর খানের সঞ্চালনায় সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ তারিকুল ইসলাম।

স্বাগত বক্তব্য রাখেন আতিঃপুলিশ সুপার “খ সার্কেল” মোঃ খোরশেদ আলম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বন্দর উপজেলা নির্বাহী অফিসার শুক্লা সরকার, উপজেলা চেয়ারম্যন ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্বা আলহাজ্ব এম.এ.রশিদ, সাধারণ- সম্পাদক আলহাজ্ব কাজিমউদ্দিন প্রধান।

উপস্থিত ছিলেন, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব হান্নান সরকার,২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভুইয়া, মদনপুর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব এমএ সালাম,মুছাপুর ইউনিয়ন চেয়ারম্যান মাকসুদ হোসেন,ধামগড় ইউনিয়ন চেয়ারম্যন মাসুম আহম্মেদ, মহানগর যুব মহিলালীগ নেত্রী নুরুন্নাহার সন্ধ্যা, নাসিক ১৯ নং ওয়ার্ড জাপার সভাপতি হাজী পলি বেগম, সোনাকান্দা এনায়েত নগর পঞ্চায়েতের পক্ষে স্থানীয় জাপা নেতা মোঃ কামরুল, বাবুল, নেত্রী সানজিদা আহম্মেদসহ বিভিন্ন মসজিদের ইমাম, পঞ্চায়েতের সদস্য ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

সভায় মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার স্লোগান দিয়ে নেতৃবৃন্দদের নিয়ে সভাস্থলে যোগদান করেন নেতৃবৃন্দরা। এসময় থানার অন্যান্য কর্মকর্তা ও কনস্টেবলগণসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart