1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
লক্ষ্য একটিই, কর্মহীনদের কর্ম ব্যস্ততা তৈরি করা : আনোয়ার হোসেন এখন মিডিয়াকে একদমই ভয় পাইনা : লিপি ওসমান প্রশাসন পরিবারের দরজা সবার জন্য খোলা : ডিসি নারায়ণগঞ্জে রাজউকের প্রস্তাবের বিরুদ্ধে গণসাক্ষর কর্মসূচি অব্যাহত নবাগত ডিসির সহধর্মিণীকে বরণ করে নিলেন লেডিস ক্লাব ও মহিলা ক্রিড়া সংস্থা নারায়ণগঞ্জে ফেসবুক গ্রুপ ফানমেলার শীতবস্ত্র বিতরণ সম্মাননা ক্রেস্ট পেলেন করোনাযোদ্ধা কামরুল হাসান আইনজীবীর চেয়ারের উপর জুতা পায়ে হুমায়ূন, পরিস্কার করলেন মোহসীন পথশিশুদের খাবার দিল ব্লাড গ্রুপ অফ না’গঞ্জ এন্ড বন্দর ফেইসবুক গ্রুপ ১০০ নারীকে বিনামূল্যে সেলাই মেশিন দিলেন জেলা পরিষদ

বন্দরে আকিজ ফ্লাওয়ার মিলে দুই শ্রমিকের মৃত্যুর ঘটনায় মামলা

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ১১৭
বন্দরে আকিজ ফ্লাওয়ার মিলে দুই শ্রমিকের মৃত্যুর ঘটনায় মামলা

নারায়ণগঞ্জের বন্দরে আকিজ ফ্লাওয়ার মিলের সাইলো পরিস্কার করার সময় বেল্ট ছিড়ে নিচে পড়ে দুই শ্রমিকের মৃত্যুর ঘটনায় বন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) রাতে বন্দর ফাঁড়ির উপ-পরিদর্শক গোপাল চন্দ্র ঘোষ বাদী হয়ে আকিজ ফ্লাওয়ার মিলের প্রোডাকশন ম্যানেজার ও সুপারভাইজারকে আসামী করে বন্দর থানায় এ মামলা রুজু করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত (শুক্রবার সন্ধ্যা ৬টা) প্রোডাকশন ম্যানেজার গালিব ও সুপার ভাইজার আবু জাফরকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

জানা গেছে, বৃহস্পতিবার বেলা ১টায় বন্দর থানার একরামপুর ইস্পাহানী আরসিমস্থ আকিজ ফ্লাওয়ার মিলের সাত তলা বিশিষ্ট উঁচু ময়দা রাখার সাইলো পরিস্কার করার সময় হঠাৎ বেল্ট ছিরে নিচে পরে গিয়ে বন্দর চিতাশাল এলাকার কুদ্দুস মিয়ার ছেলে রাজু (২৪) ও ফতুল্লা থানার সস্তাপুর এলাকার অমল দাসের ছেলে অন্তর দাস ২৩) নিহত হয়।

আরো পড়ুন :বন্দরে আকিজ ফ্লাওয়ার মিলে ঝুলন্ত বেল্ট ছিঁড়ে দুই শ্রমিকের মৃত্যু

এ ব্যাপারে বন্দর থানার ওসি ফখরুদ্দীন ভুইয়া জানান, আকিজ ফ্লাওয়ার মিলে দুই শ্রমিক নিহতের ঘটনায় পুলিশ বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়ের করেছে। মামলার আসামী প্রোডাকশন ম্যানেজার গালিবুর ও সুপার ভাইজার আবু জাফর আহাম্মেদ পলাতক রয়েছে।

মামলার তদন্তকারি কর্মকর্তা পলাতক আসামীদের গ্রেপ্তারের জন্য বিভিন্ন স্থানে অভিযান অব্যহত রেখেছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart