1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৩:০৬ অপরাহ্ন

ফের রনির কুশপত্তলিকা দাহ, পাল্টা কমিটি করার ঘোষণা

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ৯৯
জেলা ছাত্রদল নেতা রনির ফের কুশপত্তলিকা দাহ, পাল্টা কমিটির ঘোষণা
ফতুল্লার পর এবার কুতুবপুরে রবিবার (৮ নভেম্বর) বিকেলে জেলা ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনি’র বিরুদ্ধে বিক্ষোভ মিছিলসহ কুশপুত্তলিকা দাহ ও প্রতিবাদ সমাবেশ  করেছে পদ-বঞ্চিত বিক্ষুব্ধ ছাত্রদল নেতা-কর্মীরা।
ত্যাগী-পরীক্ষিত, নির্যাতিতদের বাইরে রেখে অছাত্র,বিবাহিত,মাদকাসক্ত, অযোগ্যদের স্থান দিয়ে আহবায়ক কমিটি গঠনের অভিযোগ এনে ঢাকা- নারায়নগঞ্জ মহা সড়কের রামারবাগ-শিবু মার্কেট এলাকায় তারা এই কর্মসূচি পালন করে।
মিছিলটি রামারবাগ ও স্টেডিয়াম এলাকা প্রদক্ষিণ করে ঢাকা-নারায়নগঞ্জ  মহাসড়কের শিবু মার্কেট বাস স্ট্যান্ডে গিয়ে শেষ হয়।
পরে প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন জেলা ছাত্রদল সভাপতি রনি ফতুল্লা থানা  আহবায়ক কমিটি গঠন নিয়ে নগদ-বিকাশ বানিজ্যের মাধ্যমে নিজ ক্ষমতা বলে ত্যাগী,নির্যাতিত,পরীক্ষিত নেতাদের বাদ দিয়ে স্কুলের গন্ডি পার হতে পারেনি এমন অছাত্র,বিবাহিত,প্রয়াত সৈনিক লীগ নেতার পুত্র,মাদকাসক্ত এবং নিকটাত্মীয় স্বজনদের দিয়ে সুবিধাবাদীদের কে স্থান দিয়ে আহবায়ক কমিটি ঘোষনা করেছে।
বক্তারা এই কমিটি প্রত্যাখান সহ প্রতিরোধের ঘোষনা দিয়েছেন  একই সাথে জেলা ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনি কে ফতুল্লায় অবাঞ্চিত ঘোষনা সহ নব গঠিত আহবায়ক কমিটি  প্রত্যাখান করে বক্তব্য প্রদান করেন।আহবায়ক কমিটি গঠনে নানা অসঙ্গতির বিষয়ে কেন্দ্রিয় কমিটির নীতি-নির্ধারকদের নিকট তথ্য প্রমান সহ নালিশ করবেন।তারা বলেন কেন্দ্রীয় কমিটি থেকে যদি এ বিষয়ে কোন ব্যবস্থা গ্রহন করা না হয় তাহলে আগামীতে তারা প্রেস ক্লাব ও কেন্দ্রীয় পার্টি অফিসে মানব বন্ধন,ঝাড়ু-জুতা মিছিল সহ নানা কর্মসূচী পালন করা হবে।এবং পরিক্ষীত,ত্যাগী,নির্যাতিতদের নিয়ে ফতুল্লা থানা ছাত্রদলের পাল্টা কমিটি ঘোষণা করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন ফতুল্লা থানা ছাত্রদল নেতা আরিফ হাসান, নিরব আহম্মেদ পলাশ,নূরে আলম সাগর,পারভেজ আহম্মেদ, রবিউল ইসলাম, আবিদ হাসান, নিলয়, মেহেদি হাসান, হানিফ আহম্মেদ, তুষার আহম্মেদ, আলআমিন, মহসিন, সুমন, তূর্য, মিলন, জাকির হোসেন, শান্ত, হৃদয় আহম্মেদ, রাসেল মাহমুদ, আজিজুল ইসলামসহ  বিক্ষুব্ধ নেতা-কর্মী।
এর আগে বৃহস্পতিবার দুপুরে ঢাকা- নারায়নগঞ্জ পুরাতন সড়কের ফতুল্লার দাপা বালুর ঘাট এলাকায় বিক্ষুব্ধ ছাত্রদল নেতা- কর্মীরা ত্যাগী- পরীক্ষিত, নির্যাতিতদের বাইরে রেখে অছাত্র, বিবাহিত, মাদকাসক্তদের স্থান দিয়ে আহবায়ক কমিটি গঠনের অভিযোগ এনে জেলা ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ, বিক্ষোভ মিছিল সহ কুশপুত্তলিকা দাহ করেছে বিক্ষুব্ধ  ছাত্রদল নেতা- কর্মীরা।
পক্ষান্তরে শুক্রবার দুপুরে পোস্ট অফিস রোডে আহবায়ক কমিটির সমর্থনে আনন্দ মিছিল করতে চাইলে পদ বঞ্চিত ছাত্রদলের বিক্ষুব্ধ  নেতা- কর্মীরা মিছিল শুরুর পূর্বেই মিছিলে আগতদের ধাওয়া দিয়ে এবং পিটিয়ে মিছিলটি পন্ড করে দেয়।বিক্ষুব্ধ ছাত্রদল নেতা-কর্মীদের পিটুনীতে নব গঠিত আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক সাজ্জাদ হোসন সাজ, যুগ্ম আহবায়ক কাজী মোস্তাকীন ও আহবায়ক কমিটির সদস্য রেমন রাজিব আহত হয়েছে বলে জানা যায়।
উল্লেখ্য যে চলতি  মাসের প্রথম দিনে মেহেদী হাসান দোলন আহবায়ক সদস্য সচিব রাকিব আহম্মেদ রিয়াদ সহ ২১ সদস্য বিশিষ্ট ফতুল্লা থানা আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।
পদবঞ্চিত বিক্ষুব্ধ নেতা- কর্মীদের অভিযোগ রিয়াদ আহম্মেদকে ভুয়া সার্টিফিকেট দিয়ে ফতুল্লা থানার ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য সচিব করা হয়েছে।তাছাড়া তিনি মাদকাসক্ত এবং ডিভোর্সি  বলেও জানা যায়।
অপরদিকে রেমন রাজিব নামে অপর একজনকে রনি ফতুল্লা থানা ছাত্রদলের আহব্বায়ক কমিটিতে সদস্য পদ দিয়েছেন যে ব্যাক্তির  এস.এস.সি পরিক্ষার সার্টিফিকেট নাই।
সে সম্পর্কে জেলা ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনির বেয়াই আর সে কারনেই  তাকে ফতুল্লা থানা ছাত্রদলে সদস্য করেছেন।
এছাড়াও ফতুল্লা থানা ছাত্রদলে রনি ক্ষমতাবলে নিজের আপন ভাগিনা ও প্র‍য়াত সৈনিক লীগ নেতা মোখলেসুর রহমানের ছেলে ইয়াসিন আরাফাতকে ফতুল্লা থানা ছাত্রদলের যুগ্ন আহব্বায়ক করেছেন।
জানা যায় ইয়াসিন আরাফাত কখনোই ছাত্রদলের সাংগঠনিক কাজে সম্পৃক্ত ছিলো না।
কমিটি গঠনের প্রক্রিয়া শুরু হওয়ার পরেই রনি নিজের ভাগিনাকে পদায়ন করার জন্য ইয়াসিন আরাফাতকে দিয়ে কিছু রাজনৈতিক নেতাদের শুভেচ্ছা ও কেক কাটার মত প্রোগ্রামে ফটোসেশান করিয়ে তার রাজনৈতিক প্রোফাইল তৈরী করেছেন।।
দীর্ঘ ১৭ বছর পর গঠিত ফতুল্লা থানা ছাত্রদলে এসব ছাড়াও অসংখ্য অসংগতি আছে বলে ছাত্রদলের সর্বস্তরের কর্মীদের অভিযোগ

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart