1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৭:৫১ পূর্বাহ্ন

ফতুল্লা মোটরসাইকেল চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ১১২
ফতুল্লা মোটরসাইকেল চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জের ফতুল্লায় আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এ সময় তাদের হেফাজত থেকে ৪টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুরের মোল্লা সল্টের বিপরীতে রশিদ মিস্ত্রির বাড়ীর মৃত আব্দুল আজিজের পুত্র শাহালম (৫০), একই থানার শহিদ নগর এলাকার হারুন মিয়ার ভাড়াটিয়া হাসমত মিয়ার পুত্র সুমন (৩৫), আড়াই হাজার থানার রাম চন্দ্রাদী গ্রামের রিপন মিয়ার পুত্র শাহ পরাণ (২১), একই থানার ছোট বিনাইচরের মান্নান মিয়ার পুত্র ইয়াসীন মিয়া (২২), একই গ্রামের সোলেয়মান মিয়ার পুত্র হাবিবুর রহমান (২৫) ও ফরিদপুর জেলার বোয়ালমারী থানার আকবর মোল্লার পুত্র তুহিন মোল্লা (২৭)।

আরো পড়ুন :ফতুল্লায় অগ্নিদগ্ধ বাবা-মেয়ের মৃত্যু, শঙ্কায় মা

রবিবার (২২ নভেম্বর) দুপুরে ফতুল্লা মডেল থানার ইনচার্জ আসলাম হোসেন সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি আরো জানান, চক্রটি ফতুল্লা থানা সহ আশপাশের বিভিন্ন থানা এলাকা থেকে মোটর সাইকেল চুরি করে আসছিল। এমন অভিযোগের ভিত্তিতে ফতুল্লা থানা পুলিশ দাপা ইদ্রাকপুর এলাকা থেকে প্রথমে মোটর সাইকেল চোর চক্রের মূলহোতা শাহালম ও তার ভাতিজি জামাই সুমন কে আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্যমতে সংঘবদ্ধ মটরসাইকেল চোর চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করা হয় এবং শাহালম ও সুমনের বাড়ী থেকে বিভিন্ন সময় চুরি করা চারটি মটরসাইকেল উদ্ধার করা হয়।

এ ঘটনায় ফতুল্লা থানায় মামলা দায়ের করা হয়েছে। চক্রটির সাথে আরও কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart