1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৩:০৭ অপরাহ্ন

ফতুল্লা থানা ছাত্রদল থেকে ৩ জনের পদত্যাগ

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ১৮৬
ফতুল্লা থানা ছাত্রদলের নবগঠিত আহ্বায়ক কমিটির যুগ্ন-আহব্বায়কসহ কমিটির অপর দুই সদস্য পদত্যাগ করেছেন। জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনির বিরুদ্ধে অর্থ বাণিজ্য, স্বজনপ্রীতি,বিবাহিত,অছাত্র ও অযোগ্যদের দিয়ে কমিটি গঠনসহ নানা অনিয়মের অভিযোগ এনে তারা পদত্যাগ করেন। পদত্যাগকারীরা হলেন ফতুল্লা থানার নব গঠিত ছাত্রদল আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক লেলিন আহম্মেদ ও নব গঠিত আহবায়ক কমিটির সদস্য শওকত হোসেন ইফতি ও সদস্য নজরুল ইসলাম তুরান। পদত্যাগের বিষয়টি নিশ্চিত করে জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও দ্বায়িত্বপ্রাপ্ত দপ্তর সম্পাদক রাকিব হোসেন রাজ জানান,অযোগ্যদের দিয়ে কমিটি গঠন সহ নানা অনিয়মের অভিযোগ এনে ফতুল্লা থানা ছাত্রদলের নব গঠিত আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক লেলিন আহম্মেদ একই কমিটির সদস্য শওকত হোসেন ইফতি ও নজরুল ইসলাম তুরান পদত্যাগ করেছেন। উল্লেখ্য যে চলতি মাসের প্রথম দিনে ফতুল্লা থানা ছাত্রদলের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।কমিটি ঘোষনা করার পর থেকেই ক্ষোভে ফেটে পরে ছাত্রদল নেতা- কর্মীরা।ত্যাগী- পরীক্ষিত,নির্যাতিতদের বাইরে রেখে অছাত্র,বিবাহিত,মাদকাসক্ত,অযোগ্যদের স্থান দিয়ে আহবায়ক কমিটি গঠনের অভিযোগ এনে জেলা ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনির বিরুদ্ধে ধারাবাহিক ভাবে ফতুল্লা থানার বিক্ষুব্ধ ছাত্রদল নেতা কর্মীরা প্রতিবাদ সমাবেশ, বিক্ষোভ মিছিল, কুশপুত্তলিকা দাহ সহ নানা কর্মসূচী পালন করে আসছিলো বিক্ষুব্ধ ছাত্রদল নেতা- কর্মীরা। প্রবল চাপের মুখে অনেকটা বাধ্য হয়েই ইতিমধ্যে ফতুল্লা থানা ছাত্রদলের নব গঠিত আহবায়ক কমিটির সদস্য সচিব রিয়াদ আহম্মেদ কে ভূয়া সনদপত্র প্রদানের অভিযোগে ও বিবাহিত হওয়ার বিষয়টি গোপন রাখার অভিযোগ এনে আহবায়ক কমিটির সদস্য রেমন রাজিব কে বহিঃস্কার করা হয়। এবার যুগ্ম আহবায়ক সহ কমিটির অপর সদস্যের পদত্যগের বিষয়টি কমিটির গ্রহনযোগ্যতা নিয়ে নতুন করে আলোচনার জন্ম দিয়েছে। নির্ভরযোগ্য একটি সূত্র মতে , পরিক্ষীত,পদবঞ্চিত, ত্যাগী, নির্যাতিত তৃণমূল ছাত্রদল কর্মীদের সম্বনয়ে বিদ্রোহীদের নিয়ে গঠন হতে যাচ্ছে ফতুল্লা থানা ছাত্রদল আহবায়ক কমিটি।

ফতুল্লা থানা ছাত্রদলের নবগঠিত আহ্বায়ক কমিটির যুগ্ন-আহব্বায়কসহ কমিটির অপর দুই সদস্য পদত্যাগ করেছেন। জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনির বিরুদ্ধে অর্থ বাণিজ্য, স্বজনপ্রীতি, বিবাহিত, অছাত্র ও অযোগ্যদের দিয়ে কমিটি গঠনসহ নানা অনিয়মের অভিযোগ এনে তারা পদত্যাগ করেন।

পদত্যাগকারীরা হলেন ফতুল্লা থানার নব গঠিত ছাত্রদল আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক লেলিন আহম্মেদ ও নব গঠিত আহবায়ক কমিটির সদস্য শওকত হোসেন ইফতি ও সদস্য নজরুল ইসলাম তুরান।

পদত্যাগের বিষয়টি নিশ্চিত করে জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও দ্বায়িত্বপ্রাপ্ত দপ্তর সম্পাদক রাকিব হোসেন রাজ জানান,অযোগ্যদের দিয়ে কমিটি গঠন সহ নানা অনিয়মের অভিযোগ এনে ফতুল্লা থানা ছাত্রদলের নব গঠিত আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক লেলিন আহম্মেদ একই কমিটির সদস্য শওকত হোসেন ইফতি ও নজরুল ইসলাম তুরান পদত্যাগ করেছেন।

উল্লেখ্য যে চলতি মাসের প্রথম দিনে ফতুল্লা থানা ছাত্রদলের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।কমিটি ঘোষনা করার পর থেকেই ক্ষোভে ফেটে পরে ছাত্রদল নেতা- কর্মীরা।ত্যাগী- পরীক্ষিত,নির্যাতিতদের বাইরে রেখে অছাত্র, বিবাহিত, মাদকাসক্ত, অযোগ্যদের স্থান দিয়ে আহবায়ক কমিটি গঠনের অভিযোগ এনে জেলা ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনির বিরুদ্ধে ধারাবাহিক ভাবে ফতুল্লা থানার বিক্ষুব্ধ ছাত্রদল নেতা কর্মীরা প্রতিবাদ সমাবেশ, বিক্ষোভ মিছিল, কুশপুত্তলিকা দাহ সহ নানা কর্মসূচী পালন করে আসছিলো বিক্ষুব্ধ ছাত্রদল নেতা- কর্মীরা।

প্রবল চাপের মুখে অনেকটা বাধ্য হয়েই ইতিমধ্যে ফতুল্লা থানা ছাত্রদলের নব গঠিত আহবায়ক কমিটির সদস্য সচিব রিয়াদ আহম্মেদ কে ভূয়া সনদপত্র প্রদানের অভিযোগে ও বিবাহিত হওয়ার বিষয়টি গোপন রাখার অভিযোগ এনে আহবায়ক কমিটির সদস্য রেমন রাজিব কে বহিঃস্কার করা হয়।

এবার যুগ্ম আহবায়ক সহ কমিটির অপর সদস্যের পদত্যগের বিষয়টি কমিটির গ্রহনযোগ্যতা নিয়ে নতুন করে আলোচনার জন্ম দিয়েছে।

নির্ভরযোগ্য একটি সূত্র মতে , পরিক্ষীত,পদবঞ্চিত, ত্যাগী, নির্যাতিত তৃণমূল ছাত্রদল কর্মীদের সম্বনয়ে বিদ্রোহীদের নিয়ে গঠন হতে যাচ্ছে ফতুল্লা থানা ছাত্রদল আহবায়ক কমিটি।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart